২২ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ৯ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিপাড়ায় সানি লিওন অনেকদিন হল এসেছেন। কিন্তু পর্নস্টারদের নিয়ে গ্ল্যামার ও গ্লিটজ দুনিয়ার ট্যাবু তেমন কাটেনি। নানা কারণে তাই সানিকে হেনস্তার মুখেও পড়তে হয় আজও। তবে কি পর্নস্টারদের নিয়ে এখনও দেশ সংরক্ষণশীল? রাম গোপাল ভার্মাকে এ প্রশ্ন করা হলে নিশ্চিত উত্তর আসবে, না। বরং রামু শোনাচ্ছেন অন্য তথ্য। পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে ছবি করছেন রামু। আর পরিচালকের মতে, অন্য কেউ নয়, কলেজ ছাত্রীরাই মিয়াকে নিয়ে তাঁর কাছে জিজ্ঞাসা করছেন। দেশের তরুণ প্রজন্মের এটাই প্রকৃত ছবি। সাহসী, সৎ, বুদ্ধিমান ও খোলামেলা একটা প্রজন্ম।

যৌনতা তো ঈশ্বরেরই সৃষ্টি, ট্রেলারে ঝড় তুলে হাজির পর্নস্টার মিয়া মালকোভা ]

ভাবের ঘরে চুরি বরাবরই না-পসন্দ রামুর। একদিকে দেশে সার্চ ইঞ্জিনে শীর্ষে থাকবেন সানি লিওন, অন্যদিকে তাঁর নীল ছবির অতীত নিয়ে খোঁটা দেওয়া হবে, এটা তিনি মেনে নিতে পারেন না। সানিকে নিয়ে কাজ করেননি ঠিকই, কিন্তু সামগ্রিকভাবে পর্নস্টারদের হীন হিসেবে দেখার বিপক্ষেই পরিচালক। ব্যক্তিগতভাবে তিনি পর্নস্টারদের পছন্দ করেন। এবং সে কথা গোপনও করেননি। আত্মজীবনীতেও সাফ জানিয়েছিলেন সে কথা।

এবার তাঁর ছবিই এক পর্নস্টারকে নিয়ে। তিনি বেছে নিয়েছেন মিয়া মালকোভাকে। নতুন এই পর্নস্টারকে নিয়ে এই মুহূর্তে তুঙ্গে উত্তেজনা। তা খানিকটা বাড়িয়েছেন রামু নিজেই। সম্প্রতি ছবির ট্রেলার সামনে এসেছে। যেখানে যেভাবে পর্নস্টারের মুখে পুরুষতান্ত্রিকতাকে ভাঙার কাহিনি শোনা গিয়েছে, তাতে বিতর্ক জমে উঠেছে। তাতে নয়া মাত্রা যোগ করে রামুর টুইট, ‘নারী শরীরের থেকে রোমাঞ্চকর স্থান আর দ্বিতীয়টি নেই’। সঙ্গে ধূসর রঙের মালকোভার শরীর যেন কোনও অজানা দারুচিনি দ্বীপ। সব মিলিয়ে নেটদুনিয়াকে একরকম মাতিয়েই রেখেছেন রাম গোপাল। কিন্তু তাতে ট্যাবু কি কাটছে?

এ প্রশ্নেরই উত্তর নিয়ে হাজির হয়েছেন রামু। জানিয়েছেন, তরুণ প্রজন্মের কাছে এই ধরনের কোনও বাধ্যবাধকতা নেই। টুইট করে তিনি জানিয়েছেন, কলেজ ছাত্রীরাই মিয়াকে নিয়ে প্রশ্ন করছেন। কৌতূহলী হচ্ছেন। এই প্রজন্ম এতটাই খোলামেলা ও সাহসী। সুতরাং ট্যাবু যে কোথাও অন্তত কাটছে, তেমনটাই ইঙ্গিত পরিচালকের। আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাবে রামুর এ ছবি ‘গড সেক্স অ্যান্ড ট্রুথ’।

রামুর হাত ধরে এবার বলিউডে পা রাখছেন আরও এক বিখ্যাত পর্নস্টার ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং