BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নেটদুনিয়ায় ‘আলাপ’ জমিয়ে এবার ‘অদ্ভুত’ কম্মো করতে চলেছেন দেবদীপ

Published by: Suparna Majumder |    Posted: August 20, 2018 8:22 pm|    Updated: August 20, 2018 8:22 pm

Debdeep Mukherjee to sing in Manojder Adbhut Bari

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হয়নি আলাপ’ বলেও দিব্যি সকলের সঙ্গে আলাপ জমিয়ে ফেললেন। ইউটিউবে দর্শকের সংখ্যা লক্ষের গণ্ডী অনেকদিনই পেরিয়ে গিয়্ছে। এর মধ্যেই আবার ছেলেটা বিয়েও সেরে ফেলেছে। তাও প্রেমিকার অভাব নেই। কিন্তু তারপর? তারপর কী করছে দেবদীপ? অদ্ভুত ছেলে। অদ্ভুত কাজই করতে চলেছে।

[‘আমার জগৎ সাধারণ মানুষ নিয়ে, যাঁদের কোনও বডিগার্ড নেই’]

নেটদুনিয়ায় ঝড় তুলে এবার ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ সদস্য হতে চলেছে দেবদীপ। হ্যাঁ, ঠিকই শুনেছেন। পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ছবির টাইটেল ট্র্যাক গাইতে চলেছেন ইন্টারনেট সেনসেশন। শুধু তাই নয়, আরেকটি গানে গুরু শিলাজিতের সহকারী হয়েছেন তিনি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’-র ফার্স্টলুক। পোস্ট কার্ডের আদলে তৈরি পোস্টারেই পরিচালক ইঙ্গিত দিয়েছেন, শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কালজয়ী কাহিনিকে একেবারে অন্য আঙ্গিকে পরিবেশন করতে চলেছেন তিনি। তাতেই ডাকাত সর্দারের চরিত্রে রয়েছেন শিলাজিৎ। ছবির টাইটেল ট্র্যাকও তাঁরই সৃষ্টি। কণ্ঠ দিয়েছেন দেবদীপ। আবার ছবির সহকারী সংগীত পরিচালনা ও আবহের দায়িত্বেও রয়েছেন তিনিই।

[প্রপার্টি ডিলারকে টাকা না দেওয়ার অভিযোগ, কঙ্গনাকে সমন পুলিশের]

আর সিঙ্গল? তাও চলছে জোরকদমে। ইতিমধ্যেই নিজের নতুন সিঙ্গল ‘যতটা স্বপ্ন মনে থাকে’ রেকর্ড করে ফেলেছেন দেবদীপ। আবার অ্যাটলাস ক্লাবের থিম মিউজিকও করছে। কাজ করছেন পুজো শিল্পী পার্থ জোয়ারদারের সঙ্গে। ওদিকে আবার ‘আড্ডা টাইমস’-এর জন্য তৈরি করেছেন ‘ভেঙে চুরমার’। গান লিখেছেন ইন্ডিপেনডেন্ট মিউজিক চ্যানেলের জন্য। আবার তরুণ পরিচালক সৌরভ দাসের ‘কফির দাগ’-এর জন্য লিখেছেন ‘দীর্ঘতম দীর্ঘশ্বাস’। সে ছবির মুখ্য চরিত্রে রয়েছেন টেলিভিশনের চেনামুখ ইশানি সেনগুপ্ত।  

এই নিয়েই দিব্যিই চলে যাচ্ছে দেবদীপের অদ্ভুত জীবন। সুরের সঙ্গে মিশছে কথা। নতুন করে বাংলা গানের কথা ফিরছে শ্রোতাদের মুখে মুখে। এবার বোধহয় ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র পালা। যেখানে গুরু-শিষ্যর যুগলবন্দি তুলবে সুরের ঝড়।

[বরদাচরণের আত্মপ্রকাশ, ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ নিয়ে কী বললেন পরিচালক?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement