BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এ কী কাণ্ড! ‘বিগ বস’-এ থাকছেন না দেবিনা?

Published by: Bishakha Pal |    Posted: September 9, 2018 8:18 pm|    Updated: September 9, 2018 8:18 pm

Debina Bonnerjee is not a part of ‘Bigg Boss’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরই শুরু হবে ‘বিগ বস’। আর এই নিয়ে এখন সরগরম ড্রইংরুম। প্রতিযোগীদের তালিকা ইতিমধ্যেই সামনে এসে গিয়েছে। সবাই নিজের নিজের পছন্দের প্রতিযোগীকে ভোট দেওয়ার জন্যও তৈরি। আর এই শেষলগ্নে এসেই কিনা ‘বিগ বস’-কে বিদায় জানিয়ে দিলেন দেবিনা বন্দ্যোপাধ্যায়!

শকিং নিউজ সন্দেহ নেই। কিন্তু হয়েছে এমনটাই। শোনা যাচ্ছে, শুধু দেবিনা নয়। প্রতিযোগিতা থেকে সরে দাঁড়িয়েছেন রোহিত সুচন্তিও। ‘রিস্তা লিখেঙ্গে হাম নয়া’-র এই নায়কও টেলিভিশনে সুপারহিট। দেবিনা ও রোহিত, দু’জনেই ‘বিগ বস’-এর দ্বাদশ মরশুমের জন্য সই করেছিলেন। তাহলে শেষ মুহূর্তে কেন তাঁরা সরে দাঁড়ালেন?

‘কসৌটি জিন্দেগি কি ২’-র সাফল্য কামনায় কালীঘাটে পুজো দিলেন একতা ]

দেবিনার ঘনিষ্ঠ সূত্র থেকে খবর, সবই ঠিকঠাক ছিল। দেবিনা শোয়ে আসছিলেন। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ তাঁর সঙ্গে যে চুক্তি করেছিল, তা শেষ মুহূর্তে ভেঙে যায়। কেন? তা কেউ জানেন না। সেটা ধোঁয়াশার মধ্যেই রেখেছেন অভিনেত্রী। এদিকে দেবিনা বলেছেন, “গুজব ছড়িয়েছিল আমি নাকি হাউজে গুরুর (গুরমিত চৌধুরি) সঙ্গে যাচ্ছি। এটা সত্যি যে আমার কাছে অফার এসেছিল। কিন্তু গুরুকে প্রস্তাব দেওয়া হয়নি। আমি তো এও শুনেছি আমরা যাচ্ছি বলেই নাকি অনেকে আসছিলেন। আমি শুধু তাদের শুভেচ্ছা জানাতে চাই।” 

একইভাবে রোহিতের আসাও বন্ধ হয়ে গিয়েছে বলে খবর প্রকাশ পেয়েছে। এনিয়ে তাঁকে জিজ্ঞাসাও করা হয়েছিল। কিন্তু তিনি কিছু বলতে অস্বীকার করেছেন। তাহলে এখনও পর্যন্ত ‘বিগ বস’-এ ক’জন সেলেব্রিটি থাকছেন? করণবীর ভোরা, দীপিকা কাকর, নেহা পেন্ডসে ও ক্রিকেটার শ্রীশান্ত। বাকিরা সবাই আম আদমি। ইতিমধ্যেই ‘বিগ বস’-এর একাধিক প্রোমো মুক্তি পেয়েছে। আগের মরশুমের মতো এবারেও সঞ্চালকের আসনে থাকছেন সলমন খান। সময় সময়ে একাধিক সেলিব্রিটিকেও দেখা যাবে ‘বিগ বস’-এর মঞ্চে। আর তার সঙ্গে নতুন চমক তো থাকবেই।

শ্বাশুড়ি বউমার চর্বিত চর্বণ নয়, ছোটপর্দায় স্বাধীনচেতা ‘জাহানারার লড়াই’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে