BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শাহিদ-রণবীরের থেকে বেশি পারিশ্রমিক! কী বললেন দীপিকা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 1, 2017 7:13 am|    Updated: November 1, 2017 7:13 am

Deepika Padikone’s reply to query about her Padmavati fees

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবরটা বেশ কিছুদিন ধরেই ঘুরছিল বলিউডের আনাচে-কানাচে। ‘পদ্মাবতী’ দীপিকা পাড়ুকোন নাকি পারিশ্রমিকের নিরিখে পিছনে ফেলে দিয়েছেন আলাউদ্দিন খিলজি, রতন সিং ওরফে রণবীর-শাহিদকে। বেশ কয়েকবার এ প্রশ্নের মুখে পড়েছেন। হেসে উড়িয়ে দিয়েছেন। অবশেষে তা নিয়ে মুখ খুললেন নায়িকা নিজেই।

প্রাক্তন প্রেমিকাদের অভিযোগ, আত্মজীবনী ফিরিয়ে নিলেন নওয়াজ ]

দীপিকার খবরটি বেশ কয়েকটি কারণে গুরুত্বপূর্ণ ছিল। বলিপাড়ার নায়ক কেন্দ্রিকতা কতটা বদলাচ্ছে, সেই জল মাপার চেষ্টা চলছিল এ তথ্যে। এতদিনে অবশ্য সিনেমার বিষয়ে বদল এসেছে। কিন্তু বাস্তবে তা কতখানি? আজ আর নায়িকারা স্রেফ আই ক্যান্ডি হয়ে থাকেন না। নায়িকাদেরই নায়ক করে তুলছে ছবির বিষয়। কঙ্গনা রানাউতের মতো নায়িকা তো খান হিরোদের সঙ্গে কাজ করতেও অস্বীকার করেছেন। এমন পরিস্থিতিতে সিনেমার অন্দরের বদল কি বাইরেও প্রভাব ফেলেছে? দীপিকার পারিশ্রমিক যদি সত্যিই তাঁর সমসাময়িক নায়কদের থেকে বেশি হয়, তবে বলতেই হয় ভরকেন্দ্র বদলেছে।

অডিশনের নামে কুপ্রস্তাব, বিস্ফোরক অভিযোগ বাঙালি অভিনেত্রীর ]

একাধিকবার এ প্রশ্নের মুখে পড়েছেন। শেষমেশ সংবাদসংস্থা পিটিআই-কে নায়িকা জানিয়েছেন, তাঁর পারিশ্রমিক নিয়ে আলোচনা করাটা তেমন কাজের কথা নয়। কিন্তু তিনি যে পারিশ্রমিক পাচ্ছেন তাতে তিনি খুশি। তাঁর দাবি, কাজের অনুপাতে পারিশ্রমিক পাওয়াটাই আসল এবং সেটা তিনি পাচ্ছেনও। দীপিকা বিনয়ের সঙ্গে জানিয়ে দিচ্ছেন, তাঁর পারিশ্রমিক বড় কথা নয়। বরং এত বড় বাজেটের ছবিতে যে পোস্টারে পোস্টারে তাঁরই মুখ দেখা যাচ্ছে, এই দৃশ্যই তাঁকে তৃপ্তি দিচ্ছে। তাঁর শরীরী ভাষাও বলে দিচ্ছে, পারিশ্রমিকের ব্যাপারে তাঁর কোনও ক্ষোভ নেই। এর আগে হলিউডে কাজ করে এসেছেন। তাই নিজের ভ্যালুয়েশন তিনি খুব ভালই জানেন। দেশের পারিশ্রমিকেও যখন সন্তুষ্ট। তবে এখনও অনেকেই মনে করছেন, যা রটে তার কিছু তো বটে।

[ সানি লিওনের পর এবার ভারতীয় ছবিতে দেখা যাবে এই পর্নস্টারকে ]

দীপিকার ‘পদ্মাবতী’ নিয়ে কট্টরপন্থীদের ক্ষোভ অবশ্য কমেনি। ছবিমুক্তি নিয়ে এখনও অনেক আশঙ্কা আছে। তবে দীপিকার আশা, বাজেটে-মাত্রায় ‘পদ্মাবতী’ একটা নতুন দিগন্ত খুলে দেবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে