BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সলমনের ব্যক্তিগত আক্রমণের জবাব দিলেন দীপিকা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 27, 2016 6:47 pm|    Updated: June 27, 2016 6:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দিন যাচ্ছে, স্পষ্ট বোঝা যাচ্ছে, সলমন খানকে নিয়ে তিতিবিরক্ত হয়ে উঠছেন বলিউডের অনেকেই! তারই প্রতিফলন এবার দেখা গেল দীপিকা পাড়ুকোনের মন্তব্যে। সাফ বুঝিয়ে দিলেন নায়িকা, সলমনের ভয়ে তিনি থেমে থাকবেন না! মুখ বুজেও থাকবেন না!
আসলে, শুরুটা করেছেন সলমন খান-ই! মাদ্রিদে সদ্য অনুষ্ঠিত আইফা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখানো হয়েছিল রাকেশ ওমপ্রকাশ মেহরা-র নতুন ছবি ‘মির্জিয়া’-র ট্রেলার। সেই সময়ে মঞ্চে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া! ছিলেন শাহিদ কাপুর, হৃতিক রোশন, ফারহান আখতার, টাইগার শ্রফ আর সোনাক্ষী সিনহাও!
যে কোনও কারণেই হোক, সলমন ‘মির্জিয়া’-র ট্রেলারটা যখন দেখানো হচ্ছিল, তখন সেখানে ছিলেন না। শেষের দিকে তিনি ফিরে আসেন এবং অনুরোধ করেন, ট্রেলারটা আরও একবার দেখানো হোক! যাতে ভাল ভাবে দেখতে পান, সেই জন্য তিনি সবাইকে মঞ্চ থেকে নেমে আসতে বলেন!
শোনা মাত্র সবাই সুড়সুড় করে নেমে আসেন। মঞ্চে থেকে গিয়েছিলেন কেবল দীপিকা আর প্রিয়াঙ্কাই!
ব্যাপারটা সলমনের পছন্দ হয়নি! সবার সামনেই তাই তিনি মন্তব্য করেন, ওরা হলিউড ফেরত তারা আর বলিউডের সঙ্গে মানিয়ে চলতে পারছে না!
তার পর? এটা নিয়ে কিছু বলেননি নায়িকারা?

deepika1_web
প্রিয়াঙ্কা তখনও কিছু বলেননি, পরেও না! তবে, দীপিকা কিন্তু চুপ করে থাকেননি! অনুষ্ঠানের মাঝে যখন তাঁর কাছে জানতে চাওয়া হল, সলমন খান আর রণবীর সিং- দুজনের মধ্যে কে বেশি ভাল অভিনেতা, ঘুরিয়ে থাপ্পড়টা ফিরিয়ে দিলেন তিনি!
সাফ বললেন, ”সলমনের চেয়েও বড় অভিনেতা রণবীর! কেন না ও মাত্র পাঁচ বছরে যে জায়গাটা তৈরি করেছে, যে সম্মান আর পুরস্কার অর্জন করেছে, তা সলমন করে উঠতে পারেননি!”
ভুল কিন্তু কিছু বলেননি নায়িকা!
তা ছাড়া, তাঁর এভাবে ক্ষেপে ওঠার আরও একটা কারণ আছে। সবাই জানেন, ‘বাজিরাও মস্তানি’ সঞ্জয় লীলা বনশালি প্রথম শুরু করেছিলেন সলমন খান আর ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে। পরে যখন ছবির কাস্টিং পালটে গেল, তখন থেকেই নানা আপত্তিকর মন্তব্য করেই চলেছেন সলমন! হুমকি দিয়েছেন বনশালিকে, ছবি মুক্তির আগে বলেছেন, ”দেখব আমায় ছাড়া ওঁর ছবি কী ভাবে চলে!” রণবীর সিং-কে বলেছেন, ”ভাই, তুই আমার কাজ কেড়ে নিলি কেন?”
তার পরে এবার হলিউড তুলে ব্যক্তিগত খোঁটা দেওয়া হল দীপিকা আর প্রিয়াঙ্কাকে!
এত কিছুর পরে কি আর চুপ করে থাকা মানায়! তা ছাড়া, একের পর এক ব্যক্তিগত আক্রমণ কেনই বা খামোখা সহ্য করবেন কেউ?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement