১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার শ্রীদেবীর জুতোয় পা গলাতে চলেছেন দীপিকা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2018 7:19 pm|    Updated: June 25, 2018 7:19 pm

Deepika Padukone to act in remake of a Sridevi film!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা পাড়ুকোনের অভিনয় দক্ষতা নিয়ে কারও সন্দেহ নেই। অন্তত ‘বাজিরাও মস্তানি’ আর ‘পদ্মাবত’-এর পর বেশ কয়েক ধাপ উপরে উঠে গিয়েছেন অভিনেত্রী। তাঁর গ্ল্যামার নিয়েও প্রশ্ন তোলা বোকামি। কিন্তু তাই বলে শ্রীদেবীর সঙ্গে তুলনা? সূত্রের খবর মানলে তাই-ই হতে চলেছে। শোনা যাচ্ছে, এবার শ্রীদেবীর জুতোয় নাকি পা গলাতে চলেছেন বলিউডের মস্তানি।

বলিউডের অন্দরমহল এখন এই খবর নিয়ে বেশ সরগরম। সেখানে গুঞ্জন, শ্রীদেবীর কোনও একটি ছবি নাকি রিমেক হবে। আর সেই ছবিতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। তাও শ্রীদেবী যেই চরিত্রে অভিনয় করেছিলেন, সেই চরিত্রেই। তার জন্য নাকি দীপিকার কাছে অফারও চলে গিয়েছে। দীপিকা অবশ্য এখনও হ্যাঁ বা না কিছু বলেননি। ছবি নির্মাতাদের কথামতো, ‘সাসপেন্স বজায় রেখেছেন নায়িকা।’ ছবির নাম নিয়েও এখনও কিছু ফাঁস করা হয়নি। কোন ছবিটি রিমেক হওয়ার কথা, জানা যায়নি তাও। শুধু সূত্র থেকে খবর, দীপিকা নাকি ছবির বিষয়ে জানেন। আর তা এখন তিনি প্রকাশ করতে চান না। তাঁর হাতে এখন রয়েছে বিশাল ভরদ্বাজের ছবি। সেটি শেষ হলেই নাকি তিনি এই ছবির কাজে হাত দেবেন। তবে সে সবই এখন জল্পনা।

শ্রীদেবীর হয়ে পুরস্কার নিতে গিয়ে আইফার মঞ্চে চোখে জল বনির ]

প্রসঙ্গত, কিছুদিন আগে অনিল কাপুর বলেছিলেন ‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েল হবে। তিনি জানিয়েছিলেন, প্রতিটি ছবির নিয়তি নির্ধারিত থাকে আগে থেকেই। যখন তার সিক্যুয়েল হওয়ার থাকে, হয়। ‘মিস্টার ইন্ডিয়া’র ক্ষেত্রেও তাই হবে। তবে এখনই যে সিক্যুয়েল হবে না, তাও জানিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু শ্রীদেবীর ছবিতে দীপিকার অভিনয়ের কথা প্রকাশ্যে আসার পর এই জল্পনার পালে হাওয়া লেগেছে। তাহলে ‘মিস্টার ইন্ডিয়া ২’-এ নেই তো দীপিকা?

তবে সেই সম্ভাবনা কম। শোনা যাচ্ছে, শ্রীদেবীর যে ছবিটি রিমেক হতে চলেছে, সেটি দক্ষিণী। ওখানকারই কোনও এক প্রযোজক ছবিটি প্রযোজনা করেছিলেন। কিন্তু রহস্য বজায় রাখতে পুরোনো ছবির নামও প্রকাশ্যে আনা হয়নি।

আবার বছর কুড়ি পর…মঞ্চ মাতালেন এভারগ্রিন রেখা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে