×

৪ চৈত্র  ১৪২৫  বুধবার ২০ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনটা আসল কোনটা নকল দেখে বোঝার জো নেই, কে আসল কে নকল! বলছি, ওয়াক্স বিউটি দীপিকার কথা। থুড়ি, দীপিকার ওয়াক্স স্ট্যাচুর কথা। আসলে, বৃহস্পতিবার লন্ডনের মাদাম তুসো মিউজিয়ামে উন্মোচিত হয়েছে দীপিকার মোমমূর্তি। সেই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল। সঙ্গে ‘আসল-নকল’-এর ক্যাপশনেও ছয়লাপ সোশ্যাল মিডিয়ার মূর্তিমানেরা। এদিন স্বামী রণবীর সিং-সহ দীপিকার পরিবারের বাকি সদস্যদের উপস্থিতিতে মাদাম তুসোর মিউজিয়ামে উন্মোচন করা হয় এই মোমমূর্তির। ‘পদ্মাবত’-স্টারের ওয়াক্স স্ট্যাচুর পরনে ছিল সব্যসাচী স্পেশ্যাল লেহেঙ্গা। আইভরি রঙা ওই লেহেঙ্গা পরিহিত মূর্তির পাশে দাঁড়ানো লং ট্রেঞ্চ কোটে দীপিকাকে দিব্যি লাগছিল। লাস্যময়ীর এক্সপ্রেশনই যথেষ্ট ছিল তাঁর মনের অবস্থা বোঝানোর জন্য।

[জন্মদিনেই হলিউড ক্লাসিকের হিন্দি রিমেকের কথা ঘোষণা আমিরের]

অন্যদিকে, স্ত্রীর এই মূর্তি দেখে রণবীরও বেশ উচ্ছ্বসিত। তাঁর প্রশ্ন– “আচ্ছা, আমি কী একে ঘরে নিয়ে যেতে পারি?” পালটা উত্তর দীপিকার– “না। যখন তুমি এখানে ৮৩-এর শুটিং করতে এসে আমাকে মিস করবে, চলে এসো এখানে আমায় দেখতে।” দীপিকার বাবা-মা উজ্জ্বলা এবং প্রকাশ পাড়ুকোন, রণবীরের বাবা-মা জগজিৎ সিং এবং অঞ্জু ভবানীও উপস্থিত ছিলেন এই উন্মোচন অনুষ্ঠানে।

তবে, বোন অনিষা উপস্থিত থাকতে পারেননি। আর তাই দিদির জন্য এক আবেগঘন পোস্টও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। অনিষার বক্তব্য, “ওর মতো যেন একটাই যথেষ্ট ছিল না! দ্বিগুণ সমস্যা হল!” বোনের এহেন টুইট যে নিঃসন্দেহে যে কোনও দিদির জন্য স্পেশ্যাল তা বলাই বাহুল্য। দিদি দীপিকার ক্ষেত্রেও নিশ্চয়ই এর অন্যথা হয়নি!

[ইদের প্রাক্কালে জিতের নতুন চমক ‘পান্থের’]

দীপিকা আপাতত মেঘনা গুলজারের ‘ছপাক’ নিয়ে ব্যস্ত। অ্যাসিজ আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি অবলম্বনেই তৈরি হবে এই ছবি। এই ছবিতে দীপিকার সঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসেকে। শুটিং শুরু হবে মার্চের শেষ থেকে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

This was one of the cutest things we’ve ever seen 😍 @deepikapadukone popped by this morning to surprise some lucky fans at the launch of her figure 💕

A post shared by Madame Tussauds London (@madametussauds) on

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

As if one of her was not enough 🙄 🙈 Double trouble #madametussauds #waxstatue #london PC : @madametussauds

A post shared by Anisha Padukone (@anishapadukone) on

আরও পড়ুন

ট্রেন্ডিং