১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের একসঙ্গে রণবীর-দীপিকা? ব্যাপারটা কি!

Published by: Bishakha Pal |    Posted: October 8, 2018 5:05 pm|    Updated: October 8, 2018 5:05 pm

Deepika-Ranbir to tie up again for a movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবছর দীপিকা পাড়ুকোনের বছরটা বেশ ভালভাবেই শুরু হয়েছে। ‘পদ্মাবত’ সুপারহিট। সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে ছবিটি। আর বছরের শেষের দিকে আরও একটি সুখবর অভিনেত্রীর ফ্যানেদের জন্য। শোনা যাচ্ছে আবার নাকি রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে তাঁকে।

তবে রিয়েল লাইফে নয়। রিল লাইফে। শোনা যাচ্ছে দীপিকা আর রণবীর নাকি একসঙ্গে ফের অভিনয় করবেন। ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি। কিন্তু প্রকাশ্যে এসে গিয়েছে পরিচালকের নামও। খবর, লাভ রঞ্জনের ছবিতেই নাকি দেখা যাবে রণবীর-দীপিকা জুটিকে। ছবিতে থাকার কথা রয়েছে অজয় দেবগনেরও। তবে ছবিটি ত্রিকোণ প্রেমের উপাখ্যান কি না, তা এখনও জানা যায়নি। তিনি ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য শুনে ফেলেছেন। তবে চূড়ান্ত হয়নি কোনও কিছুই।

পোশাকের ভিতর হাত ঢোকানোর চেষ্টা করে পরিচালক, বিস্ফোরক কঙ্গনা ]

দীপিকা-রণবীর জোড়ি ইতিমধ্যেই সুপারহিট। ‘বচনা অ্যায় হাসিনো’ ও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র বক্স অফিস কালেকশন তো তাই বলছে। তবে তাঁদের ‘তামাশা’ ছবিটি কিন্তু মুখ থুবড়ে পড়েছিল। তাতে কি! জোড়ি নিয়ে কিন্তু কেউ কোনও প্রশ্ন তোলেনি। সমালোচনার শিকার হয়েছিলেন ছবির পরিচালক ইমতিয়াজ আলি। তাই এবার যে তাদের জুটি ফ্লপ করবে না, তা আশা করাই যায়।

তবে দীপিকার হাতে কিন্তু আরও একটি ছবি রয়েছে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে৷ শুধু যে মূল চরিত্রে দীপিকা অভিনয় করবেন তা নয়, প্রযোজকের ভূমিকাতেও হাতেখড়ি হবে দীপিকার৷ রাজি’-র পর লক্ষ্মীর সংগ্রামের কাহিনিকেই বড়পর্দায় ফুটিয়ে তোলার সিদ্ধান্ত নিয়েছেন মেঘনা গুলজার৷ লক্ষ্মীর চরিত্রের জন্য তিনি বেছে নেন দীপিকাকে৷ সমালোচক তরণ আদর্শ টুইটে একথা জানান৷ মেঘনা গুলজার বলেন, অ্যাসিড আক্রান্তদের শ্রদ্ধা জানানো ও তাঁদের লড়াইয়ের জোর দেওয়ার জন্য লক্ষ্মীকে নিয়ে সিনেমা করার প্রয়োজন ছিল৷ তাই এই সিনেমা তৈরির সিদ্ধান্ত৷ দীপিকা বলেন,‘‘লক্ষ্মীর সংগ্রামের কাহিনি আমাকে নাড়া দিয়েছে৷ একজন মহিলা জীবনে যে এতটা লড়াই করতে পারেন, তা বিশ্বাস করতে গিয়েও অবাক লাগে৷ শুধু অভিনয়ই নয়, এরপর সিদ্ধান্ত নিই সিনেমা প্রযোজনারও৷’’

বন্ধ ফ্যান্টম ফিল্মস, একলা চলার বার্তা অনুরাগ কাশ্যপের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে