BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উপহারের বদলে বিয়েতে এটাই চাইলেন রণবীর-দীপিকা

Published by: Bishakha Pal |    Posted: November 13, 2018 5:31 pm|    Updated: November 13, 2018 5:31 pm

Deepika-Ranveer say no to wedding gifts

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের তোড়জোড় চলছে পুরোদমে। হাতে আর একটা দিনও নেই। ১৪ নভেম্বর বিয়ে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের। নিমন্ত্রিতরা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন ইটালিতে। তবে কোনও উপহার ছাড়াই। কারণ নিমন্ত্রিতদের দুই সেলিব্রিটি কোনও উপহার নিয়ে যেতে নিষেধ করেছেন।

শুক্রবার ইটালির লেক কোমোর উদ্দেশে রওনা দিয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সাদা পোশাকেই সেজে উঠেছিলেন দু’জনে৷ বিমানবন্দরে ‘মেহেন্দি লাগাকে রাখনা’ গানের তালে খুব অল্প সময় নাচতেও দেখা যায় রণবীরকে৷ তারপর ইটালি চলে যান তাঁরা। লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেল্লো নামে একটি বিলাসবহুল বাংলোয় বসছে বিয়ের আসর।

বিয়েতে রণবীর ও দীপিকা দু’জনেই অতিথিদের কোনও রকম উপহার নিয়ে যেতে নিষেধ করেছেন। এমনকী তাদের বিয়ের অনুষ্ঠানের সময় নিয়ে যাওয়া যাবে না মোবাইল ফোনও। স্পষ্ট এই কথা সবাইকে জানিয়ে দিয়েছেন দীপিকা ও রণবীর। বিয়ের ছবি যাতে নবদম্পতির অনুমতি ছাড়া বাইরে না যায়, তাই দুদিনের জন্য মোবাইল ফোন ব্যবহার বন্ধ রেখেছেন তাঁরা৷ তার বদলে যদি তাদের নবদম্পতিকে কোনও উপহার দিতে ইচ্ছা হয়, তাহলে দীপিকার এনজিও ‘লিভ লাভ লাইফ’-এ চেক পাঠাতে বলা হয়েছে।

‘একই ছবিতে স্ত্রী-র চেয়ে কম পারিশ্রমিক পেয়েছি’, বৈষম্য নিয়ে মন্তব্য অভিষেকের ]

ভিলা দেল বালবিয়ানেল্লোতে রণবীর-দীপিকার বিয়ের আসরে হাজির হচ্ছেন মাত্র ৩০ জন। দুই পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বসছে বিয়ের আসর।এছাড়া থাকছেন ফিল্ম ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ কয়েকজন। তার মধ্যে রয়েছেন সঞ্জয় লীলা বনশালি ও ফারাহ খান। আর কে কে নিমন্ত্রিত তা এখনও প্রকাশ্যে আসেনি। তবে এটুকু জানা গিয়েছে, কিন্তু এই তালিকায় নেই ক্যাটরিনা কাইফ বা করণ জোহরের নাম। তাদের নিমন্ত্রণ করা হয়নি। ক্যাটরিনা ও করণ দু’জনেই এই কথা জানিয়েছেন। বলেছেন, দীপিকা-রণবীরের বিয়েতে উপস্থিত থাকার ইচ্ছে থাকলেও বিয়ের কার্ড তাঁরা পাননি। এক জনপ্রিয় টক শোয়ে করণ বলেছেন, “দীপিকা-রণবীরের বিয়ের ছবি দেখতে এখন থেকে অপেক্ষা করতে হচ্ছে। কার্ড তো আর পাইনি!’’ করণের সুরে ক্যাটরিনাও বলেন, “আমি বিয়ে নিয়ে ‘এক্সাইটেড’। দারুণ দারুণ সব পোশাক পরতে চাই। কিন্তু আমন্ত্রণপত্র এখনও পাইনি। আশা করছি, পাব। দেখা যাক!”

কিন্তু, লেক কোমোর যে বিলাসবহুল ভিলায় রণবীর-দীপিকার বিয়ের আসর বসছে, সেখানকার একদিনের ভাড়া কত জানেন? শোনা যাচ্ছে, ওই ভিলা ভাড়া নিতে গেলে একদিনের জন্য ৮ লক্ষ ২০ হাজার টাকা দিতে হচ্ছে৷ যেকোনও অনুষ্ঠানে এই ভিলায় ৮০ জন হাজির থাকতে পারেন।

দীপিকা-রণবীরের বিয়েতে সাজছে ইটালির ভিলা, একদিনের কত ভাড়া জানেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে