২১ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

প্রিয়াঙ্কাকে পিছনে ফেলে এশিয়ার সেরা লাস্যময়ী দীপিকা

Published by: Sayani Sen |    Posted: December 6, 2018 8:10 pm|    Updated: December 7, 2018 3:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এশিয়ার সেরা আবেদনময়ী হলেন দীপিকা পাড়ুকোন। ‘ইস্টার্ন আই’-এর বিচারে ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান’ হিসাবে ফের এক নম্বরে রয়েছেন রণবীর ঘরনি। দর্শকের ভোটে এই নিয়ে পঞ্চমবার সেরা আবেদনময়ী নির্বাচিত হলেন দীপিকা। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন সদ্য বিবাহিত আরেক বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

[বিয়ের পর প্রথমবার সিদ্ধিবিনায়ক মন্দিরে দীপবীর, দেখুন ভিডিও]

তৃতীয় স্থানে রয়েছেন ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা। পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান রয়েছেন তালিকার চতুর্থ স্থানে আর পঞ্চম স্থানে রয়েছেন ভারতের ছোটপর্দার ‘ইয়ে রিশতা কিয়া খেলাতা হ্যায়’ তারকা শিবাঙ্গী যোশি। ষষ্ঠ স্থানে রয়েছেন আলিয়া ভাট৷ সোনম কাপুর রয়েছেন সপ্তম স্থানে৷ হিনা খান আবেদনময়ীদের তালিকায় রয়েছেন সপ্তম স্থানে৷ অষ্টম স্থানটি নিজের দখলে রেখেছেন ক্যাটরিনা কাইফ৷ নিয়া শর্মা ও শিবাঙ্গী যোশি ছাড়াও আবেদনময়ীর তালিকায় রয়েছেন টেলিভিশন তারকা হিনা খান ও নিতি টেইলর।

[OMG! প্রথমবার ডেটে গিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে এমনটা করেছিলেন নিক?]

গত বছর ‘পদ্মাবত’ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে ভোটে হারিয়ে ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান’ নির্বাচিত হন প্রিয়াঙ্কা চোপড়া। আর এবার দীপিকা তাঁর জায়গা ফিরে পেলেন। নিশ্চিত করেই বলা যায়, বলিউড কুইন দীপিকা পাড়ুকোনের জন্য চলতি বছরটি ভালই কাটছে৷ তাঁর অভিনীত ‘পদ্মাবত’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। গত মাসে দীপিকা শুরু করেন জীবনের দ্বিতীয় ইনিংস৷ লেক কোমোয় পরিণতি পায় রণবীর-দীপিকার প্রেম৷ অন্যদিকে, এ বছরের রানার্স আপ প্রিয়াঙ্কা চোপড়াও চলতি সপ্তাহের শুরুতে পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ে করেন। যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয়  তাঁদের বিয়ে। খ্রিস্টান ও হিন্দু রীতিতে বিয়ে সারেন দুই তারকা।

[প্রকাশ্যে নিক-প্রিয়াঙ্কার বিয়ের ছবি, রিসেপশনে হাজির প্রধানমন্ত্রী]

ফোবর্সের বিচারেও বিগ-বি, শাহরুখের মতো বলিউডের একাধিক তারকাকে পিছনে ফেলে প্রথম হয়েছেন ধনশালীদের মধ্যে প্রথম হন দীপিকা পাড়ুকোন৷ সেই সাফল্যের রেশ কাটতে না কাটতেই লাস্যময়ীদের দৌড়েও প্রিয়াঙ্কাকে পিছনের সারিতে ফেলে দিলেন ‘পদ্মাবত’৷ এই সাফল্যে যথেষ্ট উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা৷

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement