BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দেব-রুক্মিণী রসায়নে জমজমাট ‘চ্যাম্প’-এর মিউজিক লঞ্চ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 12, 2017 11:17 am|    Updated: June 12, 2017 11:17 am

Dev-Rukmini shines at the music launch of Chaamp

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু অভিনেতা নন এবার তিনি প্রযোজকও। তাই দায়িত্ব এবার অনেক বেশি।  সামনেই ছবির মুক্তি। তার আগে প্রচারের কোনও খামতি রাখছেন না দেব।  সঙ্গী অবশ্যই রুক্মিণী।  নিজের এই ‘চ্যাম্প’ জুটিকেই এক মঞ্চে এনে হাজির করলেন পরিচালক রাজ চক্রবর্তী। সঙ্গে পাওয়া গেল জিৎ গঙ্গোপাধ্যায়, অনুপম রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকারদের। সকলে একসঙ্গে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করলেন ছবির মিউজিক।

[পুজো পরিক্রমাতে সুযোগ মিলবে মারাদোনা দর্শনেরও]

শুধু প্রযোজনা নয় ছবিতে গানও গেয়েছেন দেব। তাঁর এই নতুন ভূমিকা ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। অনুরাগীদের প্রশংসায় আপ্লুত দেব চান এভাবেই ২৩ জুন তাঁর প্রথম প্রযোজনাকেও আপন করে নিন দর্শকরা।

Chaamp-Music

 

এক বক্সারের জীবনের ওঠা-পড়া নিয়ে তৈরি হওয়া এই কাহিনির চারটি গানে সুর দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।  বাকি দু’টি রফতার ও অনুপম রায়ের সুরে তৈরি হয়েছে। দু’টি গানের জন্য কলম ধরেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়।  দেব, রফতার, অরিজিৎ সিং ছাড়াও গান গেয়েছেন সুপ্রতীক ভট্টাচার্য ও সায়ন বিশ্বাসের মতো তরুণরা।

IMG_4770

অবশ্য গানের পাশাপাশি পর্দার অন্যতম আকর্ষণ হতে চলেছে দেব-রুক্মিণী রসায়নই। এমনটাই অভিমত অনেকের। মিউজিক লঞ্চেও মিলল তার নমুনা। যখন ‘চ্যাম্প’-এর সুরে একসঙ্গে কোমর দোলালেন এই রিল লাইফ কাপল।

IMG_4724

ছবি- শুভেন্দু চৌধুরী

[বলিউড তারকাদের দেখতে ভারতে অনুপ্রবেশ পাক যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে