BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঢিনচ্যাক পূজার স্কুটিতে সওয়ার সলমন-অক্ষয়, কিন্তু কেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 15, 2018 2:21 pm|    Updated: June 4, 2019 5:50 pm

Dhinchak Pooja rides with Salman, Akshay on her scooter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচ্ছা একবার ভাবুন তো ইউটিউব গায়িকা ঢিনচ্যাক পূজা টাইগারের সঙ্গে গান গাইছেন। কিম্বা চড়ে বসেছেন প্যাডম্যানের স্কুটিতে! ভাবতে কষ্ট হচ্ছে। হলেও কষ্টটা ভুলে যান।বাস্তবে কিন্তু এটাই ঘটেছে। সলমন, অক্ষয়কে সঙ্গে নিয়েই তাঁর ‘দিলো কা শ্যুটার, হ্যায় মেরা স্কুটার’-এ চড়ে বসেছেন ঢিনচ্যাক পূজা।এভাবেই বিগ বসের গ্র্যান্ড ফিনালের মঞ্চ মাতালেন এই ইউটিউব গায়িকা। সঙ্গী হিসেবে দুই সুপারস্টারের সঙ্গে মঞ্চ শেয়ার করে ছিনিয়ে নিলেন জনপ্রিয়তা।

[কেমন করে স্যানিটারি ন্যাপকিন তৈরি হয়, শেখাচ্ছেন ‘প্যাডম্যান’ অক্ষয়]

এমনিতেই ইউটিউবে বেসুরো, বেতালা গানের সৌজন্যে একটা আলগা জনপ্রিয়তা রয়েছে ঢিনচ্যাক পূজার।তবে সেই জনপ্রিয়তা ফুলেফেঁপে উঠল  যখন বিগবসের মঞ্চে দেখা গেল তাঁকে। দুই সুপারস্টারকে তাঁর স্কুটির পিছনে বসিয়েই শুরু করলেন ‘দিলো কা শ্যুটার…’। স্কুটার নিয়ন্ত্রণে রেখে যোগ্য সঙ্গত করলেন অক্ষয়কুমার।বিগ বসের মঞ্চেই সুপারস্টারদের থেকে বাহবা কুড়িয়ে নিলেন ঢিনচ্যাক পূজা। একদিকে তাঁর গানকে সংগীত আখ্যা দিয়েছেন অক্ষয়। অন্যদিকে তাঁর গানকে মধুর সঙ্গে তুলনা করেছেন সলমন। সুর রয়েছে ঢিনচ্যাক পূজার গলাতেও। এমনটাও বলছেন টিনসেল টাউনের টাইগার। তবে ইউটিউব গায়িকাকে বারবার একটা লাইন গাইতে দেখে একপ্রকার অবাকই হয়েছিলেন অক্ষয়। একরাশ জিজ্ঞাসা নিয়ে তাকাতেই ঢিনচ্যাক পূজার উত্তর, ‘ইতনাহি হ্যায়’। উত্তর শুনেই হাসিতে ফেটে পড়েন দুই সুপারস্টার।

বলা বাহুল্য, সুরতালহীন গায়কীর জন্যই সোশ্যাল সাইটে বারবার ট্রোলড হয়েছেন ঢিনচ্যাক পূজা। এভাবেও যে জনপ্রিয়তা অর্জন করা যায় তা আগেই প্রমাণিত হয়েছে। ইউটিউব থেকেই পূর্ণ হয়েছে ঢিনচ্যাক পূজার লক্ষীর ঝাঁপি। তবে অবমাননার তালিকাও নেহাত কম নয়। এ হেন গায়কীর জন্য লোকে তাঁকে ‘লেবুলঙ্কা’ বলে ডাকে। তাঁর গান শুনে সোশ্যাল সাইটেই এমন সব প্রতিক্রিয়া আছড়ে পড়ে যে, অপমানের ঝুলিটা ভারী হয়ে যায়। সেই বেতালা গানই অবশ্য ঢিনচ্যাক পূজাকে দেশের অন্যতম সুপারস্টারদের সঙ্গে মঞ্চ শেয়ারের সুযোগ করে দিল।

[রাম-সীতার নাম অক্ষত রেখেই সেন্সরের ছাড়পত্র পেল ‘রংবেরঙের কড়ি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে