BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন কি, হাতে-পায়ে ধরে করিনাকে বিয়েতে রাজি করান সইফ?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 30, 2016 5:42 pm|    Updated: September 30, 2016 5:42 pm

Did Saif Ali Khan propose to Kareena Kapoor twice before she finally said yes?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হওয়ার সময় যত এগিয়ে আসছে, ততই একটু একটু করে তাঁর আর সইফ আলি খানের দাম্পত্য নিয়ে মুখ খুলছেন করিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমনই মন খুলে নায়িকা জানালেন নিজের বিয়ের নেপথ্য কাহিনি! যা এতদিন ছিল অজানা কথা হয়েই!
করিনার দাবি, বার বার বলেও না কি সইফ তাঁকে বিয়েতে রাজি করাতে পারছিলেন না! প্রায় হাতে-পায়ে ধরতে হয় আর কী! ”প্রথম সইফ আমায় বিয়ের প্রস্তাব দেয় রিট্জ হোটেলে। আমরা তখন হোটেলেরই একটা বার-এ বসে আছি। প্রথমটায় আমি সাফ না করে দিয়েছিলাম”, জানাচ্ছেন নায়িকা!
কিন্তু, উদ্যোগী পুরুষ মোটেই এত সহজে হার মানেন না! তাই নোতর দাম গির্জা দেখতে যাওয়ার সময় দলের থেকে একটু আলাদা হয়ে গিয়ে ফের সইফ করিনার পাণিপ্রার্থনা করেন!
পরিণতি?
”আমি তখনও না বলে দিয়েছিলাম”, হাসতে হাসতে জানিয়েছেন করিনা!
সইফ অবশ্য পুরোদস্তুর ভদ্রলোক! দু’বার না শোনার পর এ ব্যাপারে তিনি করিনাকে আর উত্যক্ত করেননি। তাহলে শেষ পর্যন্ত বিয়েটা হল কী করে?
”আমি একটু বোকার মতো ভাবনা-চিন্তা করছিলাম ওই সময়টায়! ভেবেছিলাম, বিয়ে হয়ে গেলে আমি কি আর কাজ করতে পারব? সাত-পাঁচ ভেবে ভেবে না বলে দিয়েছিলাম বিয়েতে! কিন্তু, দিন দুই যেতে না যেতে আমার সইফের জন্য মন কেঁদে উঠল! তখন আর সঙ্গে সঙ্গে বিয়েতে রাজি হয়ে যেতে ভুল করিনি”, জবানবন্দি নায়িকার!
তা, প্রেম তো এমনই হয়! কাউকে ভালবাসলে একটু মাথা গুলিয়ে যায় বইকি!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে