BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের মাথাচাড়া দিল কাস্টিং কাউচের ভূত, এবার বলিউডেই

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 5, 2018 7:04 pm|    Updated: March 5, 2018 7:04 pm

Director Vivek Agnihotri raises serious allegation of casting couch in Bollywood

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জানেন কি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ভাইপোকেও কাস্টিং কাউচের শিকার হতে হয়েছে ? হ্যাঁ এমনটাই ঘটেছে। বলিউডের নামজাদা স্টার তথা পরিচালক প্রযোজকের যৌন হেনস্তার শিকার হয়েছে তাঁর ভাইপো। নিজেই এক টুইট বার্তায় সেকথা জানিয়েছেন পরিচালক। শুধু যে ফিল্মি ব্যাকগ্রাউন্ডের বাইরের লোকজনই অভিনয় করতে এসে বিপাকে পড়েন, এমন নয়। তারই উল্লেখযোগ্য উদাহরণ বিবেক অগ্নিহোত্রীর ভাইপো।

[মুম্বই কাঁপিয়ে কলকাতায় ফিরছে ভুতু, শুরু তার নতুন যাত্রা]

টুইটে বিবেক জানিয়েছেন, “তাঁর আমেরিকা প্রবাসী ভাইপোর শখ হয়েছিল অভিনেতা হবে। বলিউডেই শুরু করবে কেরিয়ার। সেইমতো মুম্বই চলে আসে একদিন। মধ্যস্থতাকারীর সাহায্যে পরিচয় হয় বি-টাউনের প্রভাবশালী অভিনেতার সঙ্গে এই ব্যক্তি আবার একাধারে পরিচালক ও প্রযোজক। তিনি আপ্যায়নের ত্রুটি করেননি। তাকে আমন্ত্রণ করে নিয়ে গিয়ে একপ্রকার জোর করে যৌন হেনস্তা করা হয়। এরপরেই চিরদিনের জন্য দেশ ছাড়ে ভাইপো। তাই চোখ কপালে উঠলেও কাস্টিং কাউচের ঘটনা বলিউডে নতুন কিছু নয়। এরকম ঘটনা আকছার ঘটে।”

এক কথায় গোটা বিশ্বেই কাস্টিং কাউচ একটি সমস্যা। হার্ভে ওয়েনস্টাইন, কেভিন স্প্যাসের মতো ভারতীয় অভিনেতারাও এই কাস্টিং কাউচের শিকার হয়েছেন। এক সাক্ষাৎকারে অভিনয় জীবনের এই তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন হার্টথ্রব রণবীর সিং। এহেন যন্ত্রণা থেকে বাদ পড়েননি ইরফান খানের মতো অভিনেতাও। প্রত্যেকেই অভিনয়ের ক্ষেত্রে যৌন হেনস্তার শিকার হয়েছেন কোনও প্রভাবশালীর দ্বারা। তাই রাখঢাক না করেই সেকথা জানিয়ে দিলেন বিবেক অগ্নিহোত্রী।

এই মুহূর্তে হেট স্টোরির পরিচালকের হাতে নতুন ছবি। সেটিও হেট স্টোরির সিক্যুয়েল ‘হেট স্টোরি-৪’। খুব শিগিগর মুক্তি পেতে চলেছে ছবিটি। ২০১৬তে তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জুনুনিয়াত’।

[অর্থাভাবে আত্মঘাতী জনপ্রিয় সিরিয়াল-এর প্রযোজক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে