১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

৭৫ বছর বয়সেও তিনিই বলিউডের ব্যস্ততম অভিনেতা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 10, 2017 12:00 pm|    Updated: January 11, 2021 5:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ অক্টোবর তাঁর জন্মদিন, ৭৫-এ পড়বেন অমিতাভ বচ্চন। কিন্তু বয়সটা যে শুধুমাত্র একটা নম্বর তা নিজের কাজের মধ্যে দিয়েই প্রমাণ করে দিচ্ছেন এই বর্ষীয়ান অভিনেতা। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘সরকার ৩’। এই ছবিকে ঘিরে প্রত্যাশা অনেক থাকলেও কার্যত ‘সরকার থ্রি’ হতাশ করেছিল তাঁর ফ্যানেদের। বক্সঅফিসে সেভাবে সাফল্য পায়নি এই ছবি। কিন্তু এতেই ভেঙে পড়ার কোনও দরকার নেই বিগবির ফ্যানেদের। কারণ সামনে রয়েছে অভিতাভের একটি বা দুটি নয় মোট সাতটি সিনেমা।

[এবার সংস্কারি সেন্সরের কোপে অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’]

কিছুদিন আগেই তিনি জানান, উমেশ শুক্লার ‘১০২ নট আউট’-এর শুটিং শেষ। আপাতত পুরো আগস্ট মাস তিনি ব্যস্ত ছোটপর্দা নিয়ে। একমাস টানা চলবে কৌন বনেগা ক্রোড়পতির শুটিং। তারপর আবারও সেপ্টেম্বরে শুরু হবে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর বাকি শুটিং। তবে এখানেই শেষ নয় অক্টোবরে শুরু হবে পরিচালক নাগরাজ মঞ্জুলের বলিউডের ডেবিউ ছবির শুটিং। এর পর রয়েছে করণ জোহরের প্রযোজনায় পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ড্রাগন’। ‘ড্রাগন’-এর শুটিং শেষ করে রয়েছে আরও তিন পরিচালক কবীর খান, আর বালকি ও সুজিত সরকারের তিনটি ছবির কাজ।

Amitabh-Rishi-102-Not-Out

আর বালকি ও সুজিত সরকারের সঙ্গ আগেও কাজ করেছেন বিগ বি। কিন্তু অয়ন মুখোপাধ্যায়, কবীর খান ও নাগরাজ মঞ্জুলের সঙ্গে এটাই তাঁর প্রথম ছবি। মোটামুটি এবছর তো বটেই আগামী দু’বছর তিনি বলিউডের ব্যস্ততম অভিনেতা। তবে এই বয়সে কি করে সামাল দেবেন তিনি, তার উত্তরে অমিতাভ জানান, আসলে সবই টাইম ম্যানেজমেন্টের খেলা। আর সেখানে ধীরস্থির হওয়া মানা। কোন শিখরে পৌঁছনো তাঁর লক্ষ্য নয়, তিনি শুধুমাত্র নিজের কাজটা ভালভাবে করে যেতে চান। সময়ের সঙ্গে সঙ্গে তাঁর শরীর আর সঙ্গ দেবে না, তাই যতদিন শরীর সঙ্গ দেয় ততদিন চুটিয়ে কাজ করতে চান বিগ বি।

[‘বাবুমশাই’ নওয়াজের তালে সিজলিং শ্রদ্ধার ঠুমকা]

59983761

তবে এসবের মাঝেই আসতে চলেছে তাঁর ৭৫তম জন্মদিন। ইতিমধ্যেই তাঁর ফ্যানরা পরিকল্পনা শুরু করে দিয়েছে কিন্তু তাঁর সাফ কথা, এ ধরনের কোনও অনুষ্ঠানে থাকবেন না তিনি, থাকার কথা স্বীকারও করবেন না। অতএব কারও এ রকম প্ল্যান থাকলে এখনই তা বাতিল করা হোক। ব্লগে বিগ বি বলেছেন, অনেকে হুমকি দিচ্ছে, ৭৫ বছরের জন্মদিন নিয়ে জমিয়ে হইচই করবে তারা। কিন্তু এবার অমিতাভর হুমকি, যদি তাঁর চাহিদাকে সম্মান না করা হয়, তাহলে অজানা অচেনা কোনও জায়গায় চলে যাবেন তিনি, যার কথা কেউ জানবে না!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement