BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গানের মাধ্যমে সুদিনের স্বপ্ন বুনলেন সংগীত শিল্পীরা, মিউজিক ভিডিওয় উপরি পাওনা পরমব্রত

Published by: Bishakha Pal |    Posted: May 13, 2020 5:24 pm|    Updated: May 13, 2020 5:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা থেকে বাঁচতে দেশজুড়ে শুরু হয়েছে লকডাউন। এই পরিস্থিতিতে বাড়িতে বসে চলছে যাবতীয় কাজকর্ম। তা বলে থেমে নেই শিল্পসৃষ্টি। শিল্পীরাও বাড়িতে বসেই কাজ করে চলেছেন। তৈরি হচ্ছে শর্ট ফিল্ম, ধারাবাহিকের এপিসোড, মিউজিক ভিডিও। তেমনই একটি মিউজিক ভিডিও ‘সুদিনের গান’। কলকাতার বিখ্যাত শিল্পীদের নিয়ে তৈরি হয়েছে ভিডিওটি। তবে এই মিউজিক ভিডিওর বাড়তি পাওনা কিন্তু অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

বিশ্বজোড়া মারণ ভাইরাসের আতঙ্কে ঘরবন্দি আমরা সকলে। থমকে গিয়েছে জনজীবন। স্বাভাবিক নাগরিক ছন্দ ব্যাহত অনেকটাই। মন ভাল করতে সবাই ডুব দিয়েছেন হাজের চাপে হারিয়ে যাওয়া নিজের শখের জগতে। বাড়ি বসেই কেউ ঝালিয়ে নিচ্ছেন তাঁদের আবৃত্তির বাচনভঙ্গি। কেউ আবার গলা সাধতে শুরু করেছেন। আবার অনেকে রংতুলি নিয়ে আঁচড় কাটছেন ক্যানভাসে। গানের তালে তালে ভুলে যাওয়া নাচের ভঙ্গিগুলোও মনে করার চেষ্টা করছে কেউ কেউ। আমআদমিই য শিল্পসৃষ্টিতে মন দিয়েছে, তখন শিল্পীরা কীভাবে বসে থাকেন? তাই তাঁরাও জোর কদমে শুরু করে দিয়েছেন কাজ। গৃহবন্দী অবস্থাতেই সুদিনের স্বপ্ন বুনতে একজোট হয়েছেন কলকাতার বেশ কয়েকজন সংগীতশিল্পী।

[ আরও পড়ুন: কবিগুরুর জন্মদিনে অমিতাভের অনন্য রবিস্মরণ, টুইটারে শ্রদ্ধাজ্ঞাপন করলেন বিগ বি ]

ইমপ্যাক্ট ক্রিয়েটিভ সার্ভিসেস প্রাইভেট লিমিটেডের অভিজিৎ সরকারের উদ্যোগে প্রকাশিত হতে চলেছে ‘সুদিনের গান’। গানের কথা ও সুর তৈরি করেছেন প্রাঞ্জল। গেয়েছেন রাঘব চট্টোপাধ্যায়, পরাগ, প্রাঞ্জল, আহেরী, আনন্দী, সোনালি, দেবযানী, দোয়েল, সুজয়, দীপায়ন, মাধুরী, সিসপিয়া এবং খ্যাঁদা। গানটি অ্যারেঞ্জ করেছেন অরিন্দম। প্রোগ্রামিং করেছেন তাতাই-বুবাই। সহ-গীতিকার উৎপল। সম্পুর্ণ গানটি এবং মিউজিক ভিডিওটি তৈরি করা হয়েছে বাড়ির ভিতরে থেকেই। প্রত্যেকেই তাঁদের বাড়ি থেকে শুট করে পাঠিয়েছেন। তারপর এটিডের মাধ্যমে জোড়া হয়েছে সেগুলি। ভিডিওতে এক অন্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা পরমব্রতকেও। গানটি প্রকাশিত হতে চলেছে বুধবার ১৩ মে।

[ আরও পড়ুন: ‘লকডাউনে এই বা কম কী?’, অনলাইনে রবীন্দ্রজয়ন্তী উদযাপন নিয়ে মন খারাপ করতে নারাজ তারকারা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement