৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

BREAKING NEWS

শীতের পোশাক এবারের মতো আলমারিতে বন্ধ। মনের পাশাপাশি ওয়ার্ডরোবেও থাক বসন্তের নানা রং। লিখছেন শ্যামশ্রী সাহা।

বসন্ত এসে গেছে। এই তিনটে শব্দেই সব ওলটপালট! বসন্ত মানে প্রেম। বসন্ত মানে নানান রং।

এই বসন্তে প্রেমে আপনার মন রঙিন হোক চাই না হোক, ওয়ার্ডরোবটা রঙিন হতেই হবে। যদিও শীত এবার যাই যাই করেও অনেকদিন থেকেছে। এখনও অনেকেই ভাবছেন শীতের লোটাকম্বল গোটাবেন, না কী অপেক্ষা করবেন। যদি সে আবার ফিরে আসে।  আপনার চারপাশে তাকিয়ে দেখুন। সব জায়গায় বসন্তের ছোঁয়া। গাবদা জিনস, সোয়েটশার্ট, জ্যাকেট আর নয়। এবার শীতের সঙ্গে এদেরও বলুন বাই-বাই।

প্রেম হোক অবাধ, কলেজ-বিশ্ববিদ্যালয়গুলিতেই রয়েছে গোপন জায়গা ]

তাহলে বসন্তের ওয়ার্ডরোবে কী থাকবে? ক্রপ টপ, শর্ট স্কার্ট, পালাজো, হট প্যান্ট। একটু এক্সপেরিমেন্ট করতেই পারেন। এটুকু করলেই দেখবেন মেক-ওভার হয়ে যাবে। ইন্দো-ওয়েস্টার্ন বা পিওর এথনিক, সব কিছু মিলিয়ে সাজান আপনার বসন্তের ওয়ার্ডরোব।

priyanka-sarkar

বসন্তের ছুটির একটা দিন সকাল থেকে রাত যদি আউটিং প্ল্যান থাকে, তবে সেখানে ড্রেস নিয়ে একটু চিন্তা-ভাবনা করতেই হবে। কোন পোশাক বাছবেন আপনার ওয়ার্ডরোব থেকে?  ওয়েস্টার্ন না এথনিক, কোন ধরনের পোশাক আপনাকে বেশি মানায় সেটা আপনার থেকে ভাল আর কে জানবে? আর যদি আপনি পোশাকের ব্যাপারে অলরাউন্ডার হন তাহলে চোখ বন্ধ করে এক দিনের জন্য সাহসী হয়ে উঠুন। আর রং? এই জায়গায় আপনার মনের রং নয়, একটু অন্যরকম ভাবুন। সকাল বা রাত যে রং-ই বাছবেন, তার গায়ে যেন ম্যাট-ফিনিশ শব্দের ট্যাগটা থাকে। স্যাফায়ার বা গেরুয়া একেবারে বসন্তের রঙ। আপনার পোশাকের প্যালেটে এই রঙটা রাখবেন প্লিজ। যদি আপনার পোশাক একদম নতুন ধরনের হয়, যেটা আপনি আগে পরেননি, সেটা যত আধুনিকই হোক, এই রঙের ছোঁয়ায় জড়িয়ে থাকবে বসন্ত-ফ্যাশনের ট্র‌্যাডিশনের গন্ধ।

বসন্তের সকালে আপনার পোশাকে থাকুক উষ্ণ সাহসিকতা। কফিহাউস কভারের মডেল প্রিয়াঙ্কা সরকার যেমন সকালবেলার পোশাক হিসাবে বেছে নিয়েছেন কটন হাই-নেক ক্রপ টপ। তার সঙ্গে গলায় লেদার বেল্টের ইউনিক টাচ। বটমে প্রিন্টেড ডেনিমের বক্স প্লিটেড স্কার্ট। সঙ্গে হাই-নেক বুট আর নো অ্যাকসেসরিজ। কমপ্লিট লুক। সকাল থেকে দুপুর এই আউটফিটেই কাটিয়ে দেওয়া যায়। বিকেলের পোশাকে থাকুক গোধূলির ছোঁয়া। প্রিয়াঙ্কার মতো আপনিও ট্রাই করতে পারেন জর্জেট পালাজো। ফিগার শো-অফ করতে চাইলে টপ হিসাবে পরুন ক্রসওভার বিকিনি। আর বসন্তের হালকা শিরশিরানি এড়াতে নিয়ে নিন লিনেন শ্রাগ, যার কলারে লেদারের ছোঁয়া। বসন্তের রাত মানেই কোথাও না কোথাও বেরিয়ে পড়া। প্রিয়াঙ্কার পছন্দ জর্জেট করসেট, স্লটেড ড্রেপড প্রিন্টেড স্কার্ট আর সুতোর কাজ করা চান্দেরি জ্যাকেট।

আপনার প্ল্যান আর প্রিয়াঙ্কার টিপস একসঙ্গে থাকলে ফুল না ফুটলেও, কোকিল না ডাকলেও, আপনাকে দেখেই বোঝা যাবে বসন্ত এসে গেছে!

‘কষ্ট দিয়ে থাকলে ক্ষমা চেয়ে নেব’, কঙ্গনা প্রসঙ্গে মুখ খুললেন আলিয়া ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং