১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘দিলবর’ গানে দুই ‘দঙ্গল’-কন্যার নাচ, ভিডিও মন কাড়ল নেটিজেনদের

Published by: Suparna Majumder |    Posted: July 31, 2018 5:59 pm|    Updated: July 31, 2018 5:59 pm

Fatima Sana Shaikh, Sanya Malhotra sizzles dance floor with ‘Dilbar’ moves  

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে অডিশন দিয়েছিলেন। চুল কাটা থেকে কুস্তির প্যাঁচ, সব শিখেছেন। সুপারহিট ‘দঙ্গল’। দেশের পাশাপাশি বিদেশেও সাফল্যের যাবতীয় রেকর্ড ভেঙে দিয়েছে। তারপর দিন অনেক কেটে গিয়েছে। কিন্তু দুই ‘দঙ্গল’-কন্যা ফতিমা সানা শেখ ও সানায়া মালহোত্রার বন্ধুত্বে কোনও ছেদ পড়েনি। বরং সময়ের সঙ্গে তা আরও গাঢ় হয়েছে। মাঝেমধ্যেই এর নমুনা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায়। দুই তারকারই নাচ বেশ পছন্দের। তাই স্ট্রেসবাস্টার হিসেবে কাজ করে। নিয়মিত ডান্স সেশন করতে দেখা যায় দু’জনকে। কখনও একা, কখনওবা একসঙ্গে। ফের একবার নিজেদের প্রতিভার পরিচয় দিলেন আমির খানের রিল লাইফের দুই কন্যা। এবার বলিউডের বেলিগার্ল নোরা ফতেহিকে দিলেন জোর টক্কর। ‘দিলবর’ গানের রিমিক্স ভার্সনে জমিয়ে লাগালেন। নেটদুনিয়ার দর্শকদের মুগ্ধ করল দু’জনের নাচের সেই ভিডিও।

 

Choreography by @shazebsheikh 😉 #shazebsheikhchoreography

A post shared by Fatima Sana Shaikh (@fatimasanashaikh) on

[জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের বাড়িতে চুরি, খোয়া গেল লক্ষাধিক টাকার জিনিস]

আসল গানে সকলের মন জয় করেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ‘সির্ফ তুম’ সিনেমার সে গান জন আব্রাহামের সাম্প্রতিক ছবি ‘সত্যমেব জয়তে’র জন্য ফের নতুনভাবে তৈরি করা হয়। বেলি ড্যান্সে দর্শকদের মন জয় করে নেন নোরা ফতেহি। কিন্তু নোরার থেকে কোনও অংশে কম যান না ফতিমা-সানা।

মেন্টর আমিরের সঙ্গেই দ্বিতীয় ছবি করছেন ফতিমা। ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এ অন্যতম ভূমিকায় দেখা যাবে তাঁকে। ওদিকে সানায়ার হাতেও একগুচ্ছ ছবি। মুক্তির অপেক্ষায় নায়িকার ‘বাধাই হো’। ছবিতে আয়ুষ্মানের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন তিনি। এরপর কাজ করবেন পরিচালকের বিশাল ভরদ্বাজের সঙ্গে। এতকিছুর মধ্যেও নাচের প্রতি দু’জনের ভালবাসা যে অটুট, তা এই ভাইরাল ভিডিও থেকেই স্পষ্ট।    

[ছবির জন্য কত পারিশ্রমিক নেন এই লাস্যময়ী টেলি তারকারা, জানেন কি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে