BREAKING NEWS

২৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৬ জুন ২০২০ 

Advertisement

হঠাৎ সলমন খানের নজরে ফওয়াদ খান… তার পর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 21, 2016 8:50 pm|    Updated: September 21, 2016 8:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে তাঁর নজর যদি কারও উপর পড়ে?
হয় সেই ব্যক্তি সৌভাগ্যের মুখ দেখে! নইলে বরাবরের মতো তার কেরিয়ার ঘচাং-ফু! সলমন খানকে জড়িয়ে ঠিক এই দুটো ব্যাপারই ঘটে অন্যদের সঙ্গে। এর বাইরে আর কিছু ঘটে না!
এবার সলমন খানের নজর পড়ল ফওয়াদ খানের উপরে! যে দিন থেকে ‘খুবসুরত’এ অভিনয়ের সৌজন্যে ভারতীয় দর্শকদের মন কেড়েছিলেন এই পাকিস্তানি তারা, সেই দিন থেকেই শুরু হয়ে গিয়েছিল জোর গুঞ্জন- তিন খান এবার বুঝি পড়তে চললেন প্রতিদ্বন্দ্বিতার মুখে! তার পর দেখতে দেখতে বলিউডে নিজের জায়গা জোরদার করে নিলেন ফওয়াদ। শাহরুখ খানকে পাকিস্তানে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে আদায় করলেন তাঁর সৌহার্দ্য। করণ জোহর শিবিরে ঢুকে ঝুলিতে ভরলেন ধর্মা প্রোডাকশনের দু’খানা ছবি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পরেই করণ জোহরের প্রযোজনায় ক্যাটরিনা কাইফের সঙ্গে ছবি করছেন ফওয়াদ, ছবির নাম ‘রাত বাকি’! তাতেই কি কোনও ভাবে চটে গিয়েছেন সলমন খান?
তা নয়! জানা গিয়েছে, সলমন খান পরের ছবিটা করছেন ফওয়াদের সঙ্গে যৌথ ভাবে। তাঁর প্রযোজনা সংস্থার অধীনে ‘ফিল্মিস্তান’ ছবির জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক নীতীন কক্কর একটা ছবি বানাচ্ছেন। সেই ছবিতে অভিনয় করবেন সলমন, ফওয়াদ দুজনেই!
তবে, ছবির নাম কী, কবে থেকে শুরু হবে শুটিং- এসব কিছুই এখনও জানা যায়নি। পরিচালক শুধু জানিয়েছেন, তিনি এবার আর কোনও সামাজিক বিষয় নয়, বরং রুপোলি পর্দায় একটা শহুরে প্রেমের গল্প বলবেন!
বাকি খবর জানা যাবে যথা সময়েই!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement