১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘মির্জাপুর’-এর নতুন কাহিনি কতটা মনঃপুত হল? মত জানালেন নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: October 23, 2020 9:00 pm|    Updated: October 23, 2020 9:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মির্জাপুর’-এর (Mirzapur 2) ভাষায় বলতে গেলে নেটদুনিয়ায় ‘ভওকাল’ সৃষ্টি করেছে কালিন ভাইয়ার সাম্রাজ্যের নতুন অধ্যায়। শুক্রবার থেকে আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) দেখা যাচ্ছে বহু প্রতীক্ষিত সিরিজটি। আর তা নিয়েই ভিন্ন ভিন্ন মত নেটিজেনদের। কেউ সিরিজকে ফুল মার্কস দিয়েছেন, কেউ আবার গতানুগতিকতায় হতাশ হয়েছেন।

প্রথম সিজনেই বাবলু পণ্ডিত (বিক্রান্ত মেসি) এবং সুইটি গুপ্তর (শ্রিয়া পালগাওকার) কাহিনি শেষ হয়ে গিয়েছিল। সেই প্রতিশোধ স্পৃহা নিয়েই শুরু হয়েছে ‘মির্জাপুর ২’-এর কাহিনি। প্রতিশোধের পাশাপাশি কালিন ভাইয়া (পঙ্কজ ত্রিপাঠি) এবং মু্ন্নার (দিব্যেন্দু শর্মা) সাম্রাজ্যের দখল নিতে মরিয়া গুড্ডু (আলি ফজল) এবং গলু (শ্বেতা ত্রিপাঠি)। মির্জাপুরের এই কুরুক্ষেত্রে এসেছে একাধিক নতুন চরিত্র। সেই সৌজন্যেই যুক্ত হয়েছেন লিলিপুট, প্রিয়াংশু পাইনাউলি, বিজয় বর্মা, ইশা তলওয়ারের মতো অভিনেতা-অভিনেত্রী। তাঁদের পাশাপাশি রয়েছেন কূলভূষণ খরবন্দা, রসিকা দুগ্গলও। নতুন কাহিনিতে মুগ্ধ হয়েছেন কিছু দর্শক। পাঁচে পাঁচ দিয়েছেন কেউ, কেউ আবার বাক্যহারা হয়ে টুইট করেছেন। তবে কিছু দর্শক আবার কাহিনিকে পর্বতের মূষিক প্রসবের সঙ্গে তুলনা করেছেন। মিশ্র এই প্রতিক্রিয়াতেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘মির্জাপুর ২’।

 

[আরও পড়ুন: কল্পনার স্বাদে বাস্তবের ফোড়ন মিশিয়ে কেমন হল ‘সাহেবের কাটলেট’? পড়ুন রিভিউ]

দ্বিতীয় অধ্যায়ের শেষে আবার শেষ হয়ে গিয়েছে মুন্না ত্রিপাঠির কাহিনি। কালিন ভাইয়ার সিংহাসনের দখল নিয়েছে গুড্ডু। কিন্তু কালিন ভাইয়ার সফর এখানেই শেষ হয়নি। রয়েছে তৃতীয় অধ্যায়ের ইঙ্গিত। আর তাতে ফের প্রতিশোধের নতুন কাহিনি লেখার আভাস দিয়েছেন পরিচালক।

[আরও পড়ুন: মনের চাইতে চোখের কাজই বেশি ‘SOS কলকাতা’য়, পড়ে নিন রিভিউ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement