BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Mon2 Pilot Review: ‘মন্টু পাইলট’ সিরিজের দ্বিতীয় মরশুমে নজর কাড়তে পারলেন সৌরভ-মিথিলা? পড়ুন রিভিউ

Published by: Suparna Majumder |    Posted: May 1, 2022 3:35 pm|    Updated: May 1, 2022 3:35 pm

Review of Bengali series Mon2 Pilot starring Saurav Das, Rafiath Rashid Mithila | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: নীলকুঠিতে ফিরে এসেছে ‘মন্টু পাইলট’ (Mon2 Pilot)। দেহব্যবসার জন্য নিয়ে এসেছে ‘নতুন মেয়ে’। কী মতলব তার? কী চায় এই বিবিজান, তৌফিক, ডাক্তারের কাছে? এই প্রশ্ন এবং তার উত্তর নিয়েই তৈরি দেবালয় ভট্টাচার্য পরিচালিত সিরিজের নতুন এপিসোডগুলি। 

Mon2-Pilot-3

 

সিরিজের প্রথম মরশুমে ছিল ন’টি এপিসোড। সেখানে মন্টুর ভূমিকায় অভিনয় করেন সৌরভ দাস (Saurav Das)। আর তাঁর বিপরীতে ভ্রমর হিসেবে দেখা যায় শোলাঙ্কি রায়কে। এবার নতুন চরিত্র বহ্নি হিসেবে রয়েছেন রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। ১০ এপিসোডে গল্পের যাবতীয় রহস্য ঘনীভূত হয়েছে তাঁকে কেন্দ্র করেই।

[আরও পড়ুন: পানমশলার বিজ্ঞাপনে না, কোটি টাকার অফার ফেরালেন ‘KGF’ সিনেমার তারকা যশ]

আগের মরশুমের কাহিনির রেশ ধরেই নতুন এপিসোডের গল্প এগিয়েছে। বহ্নি আসলে ডাক্তারের (সুব্রত দত্ত) মেয়ে। তাঁকেই বেশ্যালয়ে নিয়ে আসে মন্টু। কেন এই কাজ সে করে, সে রহস্য সত্যিই বড্ড ধীরে ধীরে উন্মোচিত হয়। সৌরভ দাস, চান্দ্রেয়ী ঘোষ (বিবি জান), কাঞ্চন মল্লিক (তৌফিক), সুব্রত দত্ত বেশ ভাল অভিনেতা। তবে মাঝমধ্যেই যেন কাহিনির জটিলতা হারিয়ে গিয়েছেন। মিথিলা যথাসাধ্য চেষ্টা করেছেন। সরমার ভূমিকায় অলিভিয়ার অভিনয় নজর কাড়ে। 

Mon2-Pilot-2

অতীতের ভিতেই বর্তমানের কাহিনি গড়ে তুলেছেন দেবালয়। শুরুটা ভালই হয়েছিল। কিন্তু তারপর থেকেই কাহিনির গতি ধীর হতে শুরু করে। বেশ্যালয়ের কাহিনি দেখাতে গেলে একটু চেনা গতের বাইরে গিয়ে সমাজের অন্ধকার দিকের চিত্র ফুটিয়ে তোলা প্রয়োজন একথা ঠিক। কিন্তু ব্যতিক্রমী হতে গিয়ে যে অতিরিক্ত অকথ্য ভাষার ব্যবহার করার খুব প্রয়োজন রয়েছে বলে মনে হয় না। মোটের উপর বলতে গিয়ে ‘মন্টু পাইলট’ সিরিজের অভিনেতারা যেন কাহিনির জালেই বন্দি হয়ে থেকে গিয়েছেন। শেষে টুইস্ট রয়েছে বটে, তবে কিন্তু সমস্ত কিছুই যেন আগোছালো। 

সিরিজ – মন্টু পাইলট
অভিনয়ে – সৌরভ দাস, রাফিয়াত রাশিদ মিথিলা, চান্দ্রেয়ী ঘোষ, কাঞ্চন মল্লিক, সুব্রত দত্ত, অলিভিয়া সরকার
পরিচালনা – দেবালয় ভট্টাচার্য

[আরও পড়ুন: খুনের রহস্যের সমাধান লুকিয়ে কুরুক্ষেত্রের গল্পে! দেখুন ‘মহাভারত মার্ডার্স’ সিরিজের ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে