BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

She Season 2: গল্প নেই, চিত্রনাট্যে শুধুই যৌনতা! জমল না সিরিজ ইমতিয়াজের ‘শি’

Published by: Akash Misra |    Posted: June 18, 2022 5:23 pm|    Updated: June 18, 2022 5:48 pm

She Season 2: Imtiaz Ali fails to Impress audinece with New season of his series | Sangbad Pratidin

আকাশ মিশ্র: ঠিক যেখানে শেষ, সেখান থেকেই ‘শি’ (She) সিরিজের সিজন ২ শুরু করলেন ইমতিয়াজ আলি। গোটা সিরিজের মুডটাও প্রায় একইরকম। বদল শুধু, এবার সিরিজে ভূমি চরিত্রে বেশি সাহসী ও আরও বেশি ডার্ক।

বলিউডের পর্দায় মূলত প্রেমের ছবি এবং সম্পর্কের গল্পকেই এগিয়ে নিয়ে চলেন ইমতিয়াজ। সেদিক থেকে দেখলে ‘শি’ (She Season 2) সিরিজ একেবারেই ইমতিয়াজ আলির ঘরানার উলটো মেরুতে দাঁড়ায়। তবে এখানেও প্রেম রয়েছে, কিন্তু যার মধ্যে যৌনতার গন্ধটাই একটু বেশি। বলা ভাল, ভূমির সুপ্ত যৌনইচ্ছার সঙ্গে ইমতিয়াজ মিশিয়েছেন মুম্বইয়ের অন্ধকার জগতকে। তাই এই ছবি ডার্ক ছবির সঠিক উদাহরণ।

[আরও পড়ুন: মঞ্চে তৃতীয় লিঙ্গের মানুষদের কষ্টের কাহিনি, পড়ুন ‘একটি (অ) সামাজিক প্রেমের গল্প’র রিভিউ]

ইমতিয়াজের বিষয় নির্বাচন বেশ ভাল। কিন্তু চিত্রনাট্যতেই গন্ডগোল করে ফেললেন। প্রত্যেক এপিসোডেই যেন একই গল্প বলে গিয়েছেন পরিচালক আরিফ আলি ও অবিনাশ দাস। যার ফলে সিরিজের গতি বেশ শ্লথ। ‘শি’ সিরিজ দ্বিতীয় সিজন নতুন কোনও গল্পের পথ দেখায় না। বরং আগের গল্পই যেন অন্য মোড়কে দেখা যায়। তাই ‘শি’ দেখতে দেখতে একটা পয়েন্টের পর বিরক্ত হতে হয়।

অভিনয়ের দিক থেকে ভূমির চরিত্রে অদিতি পোহাঙ্কর বেশ ভাল। নজর কেড়েছেন নায়েক চরিত্রে কিশোর কুমার জি। শেষমেশ বলা যায়, এই সিরিজের শুরুর এপিসোডে সম্ভাবনা থাকলেও, শেষমেশ এই সিরিজ মাঝারি মানেরই হয়ে পড়ে। শেষ অবশ্য় টুইস্ট দিয়েছেন পরিচালক, যার ফলে অল্প ইঙ্গিত আরও একটি সিজন আসার। তবে সেই নতুন সিজনে, নতুন গল্প না থাকলে, এই সিজনের মতোই অবস্থা হবে ‘শি’ সিরিজের। বরং ইমতিয়াজ নিজের ঘরানার মধ্যে থেকে চিত্রনাট্য লিখে অন্য সিরিজে হাত পাকাতে পারেন। তাতে যদি লাভ পান।

[আরও পড়ুন: আয়ুষ্মানের ‘ড্রিম গার্ল’ ছবিকে মনে করাল নুসরতের ‘জনহিত মে জারি’, পড়ুন রিভিউ ]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে