BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বহুতল থেকে মরণঝাঁপ ‘অব তক ছপ্পন’ খ্যাত চিত্রনাট্যকারের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 12, 2018 2:56 pm|    Updated: July 12, 2018 2:56 pm

Film writer jumps to death from Mumbai building

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের এক বহুতল ঝাঁপ দিয়ে মৃত্যু হল এক চিত্রনাট্যকারের। তাঁর বয়স ৩২ বছর। নাম রবিশঙ্কর অলোক। পুলিশের সন্দেহ, আত্মহত্যা করেছেন ওই চিত্রনাট্যকার।

পুলিশ সূত্রে খবর, আন্ধেরি পশ্চিমের সাতবাংলো এলাকায় থাকতেন রবি। বুধবার রাত দু’টো নাগাদ তিনি বিল্ডিংয়ের ছাদ থেকে ঝাঁপ দেন। তাঁর এই মৃত্যু আত্মহত্যার চেষ্টা বলেই মনে করছে পুলিশ। তবে এনিয়ে এখনও কোনও চূড়ান্ত প্রমাণ পাওয়া যায়নি। তাঁর দেহ থেকে বা বাড়ি থেকে মেলেনি কোনও সুইসাইড নোটও।

বায়োপিকের দৌড়ে শামিল অজয় দেবগণ, ফুটিয়ে তুলবেন চাণক্যর চরিত্র ]

বলিউডের ছবিতে চিত্রনাট্যকারের কাজ করতেন রবিশঙ্কর অলোক। নানা পাটেকারের বিখ্যাত ছবি ‘অব তক ছপ্পন’ ছবির চিত্রনাট্য লিখেছিলেন তিনি।

প্রাথমিক তথ্য থেকে জানা গিয়েছে, অবসাদে ভুগছিলেন তিনি। সেই কারণে মনোবিদও দেখাচ্ছিলেন। চিকিৎসায় কাজ দিচ্ছিল কিনা, তা এখনও জানতে পারেনি পুলিশ। তবে ভরসোভা থানার পুলিশ তদন্তের কাজ হাতে নিয়েছে। গোটা ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। চিত্রনাট্যকারের বাড়ির লোক ও আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গিয়েছে। এছাড়া প্রয়োজন পড়লে বলিউডের এক বা একাধিক ব্যক্তিকেও জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ।

বয়স নাকি তাঁর ৪৬? উত্তরে এটাই বললেন জয়া আহসান ]

সোসাইটির নিরাপত্তারক্ষী জানিয়েছেন, দিন দুইয়ের মধ্যে পাটনা যাওয়ার কথা ছিল রবির। সেখানে তাঁর পরিবার থাকে। তার আগে কেন তিনি এমন পদক্ষেপ নিলেন, তা নিয়ে স্পষ্ট ধারণা দিতে পারেননি নিরাপত্তাকর্মী। তিনি আরও জানিয়েছেন, বিল্ডিংয়ের ছাদের দরজা সবসময় তালাবন্ধ থাকে। সেই তালা ভেঙেই বা কীভাবে চিত্রনাট্যকার ছাদে উঠলেন, পুলিশের কাছে স্পষ্ট নয় তাও। সোসাইটির একজন গার্ড জানিয়েছেন, তাঁরা চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন। এসেই রবিকে পড়ে থাকতে দেখেন। রক্তে ভেসে যাচ্ছিল চারিদিক। এরপরই তাঁরা পুলিশে খবর দেন। রবির সঙ্গে মুম্বইয়ে তাঁর ভাইও থাকতেন। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে