BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

২১ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ, হৃতিকের বিরুদ্ধে এফআইআর

Published by: Suparna Majumder |    Posted: August 28, 2018 11:36 am|    Updated: August 28, 2018 11:36 am

FIR against Hrithik Roshan over forgery charges

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা মোটেও ভাল যাচ্ছে না হৃতিক রোশনের। একের পর এক বিতর্কে তাঁর নাম জড়িয়ে যাচ্ছে। এমনিতেই কঙ্গনা রানাউত কাণ্ড নিয়ে এখনও জবাবদিহি করতে হয় নায়ককে। এর মধ্যেই আবার প্রতরণার অভিযোগ উঠল বলিউডের হার্টথ্রবের বিরুদ্ধে। তামিলনাড়ুর কোডুঙ্গাইয়ার থানায় দায়ের হল অভিযোগ।

[ঐতিহ্যবাহী আর কে স্টুডিও বিক্রি নিয়ে মুখ খুললেন করিনা]

হৃতিক রোশন-সহ আটজনের বিরুদ্ধে ২১ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ এনেছেন আর মুরলীধরন নামের এক ব্যক্তি। তাঁর অভিযোগ, হৃতিকের এইচআরএক্স নামক সংস্থার বিরুদ্ধে। ২০১৪ সালে সংস্থাটি তৈরি করেছিলেন অভিনেতা। মুরলীধরনের কথায়, বাজারে বিক্রির তাগিদে নায়কের সংস্থা থেকে ২১ লক্ষ টাকার পণ্য কিনেছিলেন তিনি। কিন্তু সে পণ্য নিয়মিত পাঠানো হত না। উপরন্তু, তাঁর অগোচরেই কোম্পানি বন্ধ করে দেওয়া হয়। ফলে পণ্যের জোগান বন্ধ হয়ে যায়। এর জন্য মুরলীধরনকে কোনও ক্ষতিপূরণ দেওয়া হয়নি বলেও অভিযোগ। ইতিমধ্যেই কোডুঙ্গাইয়ার থানায় অভিযোগ দায়ের করেছেন ব্যবসায়ী। ৪২০ ধারায় হৃতিক-সহ আটজনের বিরুদ্ধে প্রতারণা ও অস্বচ্ছভাবে পণ্য জোগানের অভিযোগ আনা হয়েছে।

[পত্রিকার প্রচ্ছদে প্রকাশ্যে স্তন্যদান, শ্রীলেখার নয়া ছবিতে শোরগোল]

এমনিতেই বলিউডে সময়টা ভাল যাচ্ছে না হৃতিকের। কঙ্গনা রানাউতের সঙ্গে পরকীয়ার খবর প্রকাশ্যে আসতে না আসতেই সুজানের সঙ্গে বিচ্ছেদের ঘটনা ঘটে। এর থেকেই রোশন পরিবারের উত্তরসূরির ব্যাডপ্যাচ শুরু হয়ে যায়। তবে ‘কাবিল’-এর পর পরিস্থিতি কিছুটা সামলে উঠেছিলেন নায়ক। প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গেও তাঁর সম্পর্ক এখন বেশ ভাল। কঙ্গনার ক্রমাগত আক্রমণের বিরুদ্ধে সুজান একাধিকবার তাঁর ঢাল হয়েছেন। তাঁর হয়ে পালটা উত্তর দিয়েছেন। আবার দু’জনকে একসঙ্গে ছুটিও কাটাতে দেখা গিয়েছে। এখন আবার ‘সুপার থার্টি’র শুটিং পরবর্তী কাজ নিয়ে ব্যস্ত নায়ক। কিন্তু এর মধ্যেই ফের প্রতারণার অভিযোগ বিপদে ফেলতে পারে তাঁকে।

[ওয়েব সিরিজে গোগোল, ‘শিমুলগড়ের খুনে ভূত’-এর খোঁজে খুদে গোয়েন্দা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement