BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্টান্টম্যান সলমন, প্রকাশ্যে ‘ভারত’-এর প্রথম লুক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 26, 2018 12:43 pm|    Updated: July 26, 2018 12:43 pm

First look of Bharat released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ধুম ৩’-এর পর আবার বড়পর্দায় সার্কাস। তবে এবার আর ম্যাজিক নয়। স্টান্ট ও ট্রাপিজের খেলা। ছবির নাম ‘ভারত’।

সলমনের এই ছবিটি নিয়ে উৎসাহ প্রথম থেকেই ছিল। প্রথম লুক প্রকাশ পাওয়ার পর ছবি নিয়ে উৎসাহ আরও বেড়ে গেল। কারণ ছবির প্রথম লুক। সম্প্রতি টুইটারে ছবির সেই লুক প্রকাশ করেছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ক্যাপশনে তিনি লিখেছেন, “Ring of fire & Bharat”। আর এই ছবিটি দেখেই সলমন ভক্তদের মনে উৎসাহ দ্বিগুণ। ‘ভারত’ সিনেমার যে স্টিল শটটি প্রকাশ পেয়েছে সেখানে সলমনকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। আগুনের রিংয়ের মধ্যে মোটরসাইকেল নিয়ে স্ট্যান্ট করতে দেখা গিয়েছে। দিশা পাটানি এই ছবিতে একজন ট্রাপিজ আর্টিস্ট। প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে ছবিতে। সলমনের মোট পাঁচটি লুক এই ছবিতে দেখা যাবে।

২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার ছবি ‘ওদে টু মাই ফাদার’ ছবির রিমেক। ছবির পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি।  

পরিচালক এর সঙ্গে ছবি মুক্তির দিনও ঘোষণা করে দিয়েছেন। পরের বছর ইদের দিন মুক্তি পাবে ছবি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে। সলমন ও দিশা পাটানি এক্ষেত্রে প্রধান ভূমিকা পালন করবেন। সলমন সাহসী মোটরসাইক্লিস্ট আর দিশা ট্রাপিজ আর্টিস্টের ভূমিকায় অভিনয় করেন।

ভারত ছবিতে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়াও। প্রায় তিন বছর পর এই ছবির মধ্যে দিয়েই হিন্দি ছবিতে ফিরছেন প্রিয়াঙ্কা। তাঁর চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। পরিচালক জানিয়েছেন, এই চরিত্রের জন্য তাঁর এমন একজন নায়িকা দরকার ছিল যে চরিত্রটির সঙ্গে সদ্ব্যবহার করতে পারবে। প্রিয়াঙ্কা সেদিক থেকে একেবারে পারফেক্ট। সলমন, দিশা ও প্রিয়াঙ্কা ছাড়া ‘ভারত’ ছবিতে অভিনয় করেছেন সুনীল গ্রোভার, সৌরভ শুক্লা, শশাঙ্ক অরোরা, টাবু ও আরও অনেকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে