BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৭  বুধবার ২০ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘কেদারনাথ’-এর ফার্স্ট লুকে সইফ-কন্যা মনে করাচ্ছেন মা অমৃতাকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 8, 2017 9:38 am|    Updated: October 8, 2017 10:11 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে দেখলেই রূপোলি নস্ট্যালজিয়ায় ভেসে যান সিনেপ্রেমীরা। মেয়েকে দেখলে মনে পড়ে মায়ের কথা। ফিরে আসে নব্বইয়ের সিনেমার মৌতাত। প্রথম ছবি কেদারনাথ-এর ফার্স্ট লুকেও সে আমেজ ফিরিয়ে দিলেন সইফ-কন্যা সারা আলি খান।

[  ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’র পর এবার ১০০ কোটির ক্লাবে বরুণের ‘জুড়ুয়া ২’ ]

‘কেদারনাথ’ ছবিতে বলিপাড়ায় আনুষ্ঠানিকভাবে পা রাখছেন সারা। যদিও এপাড়ায় তিনি মোটেও অচেনা নন। শুধু তারকা কন্যা হিসেবেই নয়, স্বাতন্ত্রেও তিনি নজরকাড়া। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে আভিজাত্যে বরাবর প্রচারের আলো নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন। কোন ছবিতে তাঁর কেরিয়ার শুরু হবে, তা নিয়েও বিস্তর দ্বন্দ্ব ছিল। বাবা সইফের মত ছিল, করণ জোহরের ছবিতে তাঁর যাত্রা শুরু হোক। অন্যদিকে মায়ের পছন্দ ছিল আলাদা। শেষমেশ ‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গেই রুপোলি পর্দায় যাত্রা শুরু করেন তিনি। সে ছবির ফার্স্ট লুক এসেছে প্রকাশ্যে।

বিখ্যাত মন্দিরকে প্রেক্ষাপটে রেখে ‘কেদারনাথ’ আদ্যন্তে একটি প্রেমের ছবি। আর এ ছবিতে মিষ্টি নায়িকা হিসেবেই আত্মপ্রকাশ সারার। তবে তাঁর এ ছবি দেখে যেন সিনেপ্রেমীরা ফিরে গিয়েছেন নব্বইয়ে। অনেকেরই মনে পড়ে যাচ্ছে অল্পবয়সি অমৃতা সিংয়ের কথা। মেয়ের সঙ্গে মায়ের মুখের আদলের এতটাই সাদৃশ্য যে এ তুলনা অমূলক নয়। তবে বাকি কথা বলবে অভিনয়। তার জন্য এখনও বেশ খানিকটা অপেক্ষা করতে হবে। অভিষেক কাপুরের পরিচালনায় এ ছবি মুক্তি পাবে আগামী বছর অর্থাৎ ২০১৮-এর গ্রীষ্মে।

[  উত্তেজক ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুলতে গিয়ে বেসামাল মল্লিকা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement