BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নায়ক থেকে ডাকাত! সুশান্তের এমন রূপ আগে দেখেছেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 30, 2018 2:19 pm|    Updated: January 30, 2018 2:19 pm

First look of Sushant Singh Rajput in ‘Son Chiriya’ out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কিতনে আদমি থে…” এই সংলাপ শুনলেই আজও সিনেপ্রেমীদের চোখের সামনে ভেসে ওঠে একটাই মুখ। গব্বর সিং ওরফে আমজাদ খান। ‘৭৫-এর সুপারহিট ‘শোলে’ ছবিতে গব্বরের সেই লুক আজও অমলিন। গব্বরের বেশে বলিউডে খলনায়কের নয়া ট্রেন্ড সেট করে দিয়েছিলেন অভিনেতা। অনেকটা সেই লুক নিয়েই প্রায় ৪৪ বছর পর বড়পর্দায় ফিরছেন আরেক গব্বর। যাঁকে এতদিন নায়ক হিসেবে দেখেছেন দর্শকরা, ভোল বদলে সেই সুশান্ত সিং রাজপুতই হয়ে উঠেছেন বলিউডের নয়া গব্বর।

[সম্পর্কের জটিলতায় নয়া ‘বালিঘর’ সাজাচ্ছেন পরিচালক অরিন্দম]

নিজের অভিনয়ে প্রতিবারই সিনেপ্রেমীদের মন জয় করেছেন ছোটপর্দা থেকে উঠে আসা এই তারকা। মহেন্দ্র সিং ধোনির বায়োপিক তাঁর কেরিয়ারের গিয়ারই বদলে দিয়েছিল। ‘ডিটেকটিভ বোমকেশ বক্সি’, ‘রাবতা’র মতো ছবিতে নিজের লুক নিয়েও নানা পরীক্ষা নিরিক্ষা করতে দেখা গিয়েছে সুশান্তকে। নিজের আপমাকিং ছবি ‘সোন চিড়িয়া’-র জন্য ফের নিজের লুক পালটে ফেলেছেন তিনি। রোম্যান্টিকতার মোড়ক থেকে বেরিয়ে সুশান্ত এখানে হয়ে উঠেছেন চম্বলের ডাকাত। পরিচালক অভিষেক চৌবে নিজের ছবির জন্য এই হ্যান্ডসম ডাকাতকেই বেছে নিয়েছেন। তবে এ ছবিতে সুশান্তের চরিত্রের নাম গব্বর কিনা তা জানা যায়নি।

মঙ্গলবার নিজের নয়া লুকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা। উসকো-খুসকো চুল, খাকি রঙেন পোশাক আর সঙ্গে রাইফেল নিয়ে নায়ক থেকে সোজা ডাকাতে পরিণত হয়েছেন তিনি। সুশান্তের এই লুকই আরও একবার মনে করিয়ে দিচ্ছে সেই বিখ্যাত গব্বর সিংয়ের কথাই। তবে এখানে সুশান্ত গব্বরের মতোই নিষ্ঠুর খলনায়ক কিনা, তা জানতে ছবির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অভিনেত্রী ভূমি পাড়নেকর। নতুন চেহারায় ফের দর্শকদের মন কাড়ার অপেক্ষায় সুশান্ত।

[যৌন হেনস্তার অভিযোগ জিনাত আমানের, অভিযুক্ত ব্যবসায়ী পলাতক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে