BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পোস্টারেই চমক নিয়ে হাজির মধুর ভান্ডারকরের ‘ইন্দু সরকার’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 5, 2017 12:10 pm|    Updated: June 5, 2017 12:12 pm

First poster of Madhur Bhandarkar's 'Indu Sarkar' released

সংবাদ প্রতিদিন ডিজি়টাল ডেস্ক:ভারতীয় রাজনীতি থেকে কর্পোরেট ওয়ার্ল্ড,ফ্যাশনদুনিয়ার অন্দরের গল্প থেকে সাংবাদিকের জীবন, তাঁর ছবি মানেই বহুলচর্চিত,বিতর্কিত কোনও বিষয়। তিনি পরিচালক মধুর ভান্ডারকর।মুক্তির অপেক্ষায় তাঁর নতুন ছবি ‘ইন্দু সরকার’। প্রকাশিত হলো সেই ছবির প্রথম পোস্টার।যেখানে অশোকস্তম্ভের তিন সিংহের জায়গায় দেখা যাচ্ছে ছবির তিন মুখ্য চরিত্রের তিন অভিনেতা-অভিনেত্রী কীর্তি কুলহারি, অনুপম খের ও টোটা রায়চৌধুরীকে। ভারতীয় পার্লামেন্টের ছবির উপরে দেখা যাচ্ছে তিনজনকে স্তম্ভের আকারে। আর পার্লামেন্টের সামনে দেখা যাচ্ছে পুলিশ ও সাধারণ মানুষের খন্ডযুদ্ধের ছবি। আর পুরো পোস্টারের ব্যাকগ্রাউণ্ডে সংবাদপত্রের ছবি। ছবির ট্যাগলাইন AGAINST THE SYSTEM.. FOR THE NATION! যা ইতিমধ্যেই প্রত্যাশার পারদ চড়িয়েছে সিনেপ্রেমীদের মনে।

[চোরাবালিতে শাহরুখ, এগিয়ে আসছে কমোডো ড্রাগন, তারপর…]

indu-sarkar (1)

ভারতীয় রাজনীতির ইতিহাসে এক উল্লেখযোগ্য অধ্যায় জরুরি অবস্থা। ১৯৭৫-এর ২৫ জুন থেকে ১৯৭৭-এর ২১ মার্চ পর্যন্ত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জারি করা জরুরি অবস্থায় কেমন ছিল ভারতীয় জীবনযাপন- সেই বিষয়কেই চিত্রনাট্যে তুলে আনতে চেয়েছেন পরিচালক। নীল নীতিন মুকেশকে দেখা যাবে সঞ্জয় গান্ধীর চরিত্রে। কিন্তু পোস্টারে দেখা মিলল না তাঁর। পোস্টার প্রকাশের কিছুদিন আগে ইনস্টাগ্রামে ও টুইটারে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন পরিচালক।

 

[রহস্য-রোমাঞ্চ নিয়ে হাজির ‘মম’ শ্রীদেবী, সঙ্গী নওয়াজ-অক্ষয়]

নতুন প্রজন্মের কাছে জরুরি অবস্থার চিত্রটা তুলে ধরাই মুখ্য উদ্দেশ্য পরিচালক মধুর ভান্ডারকরের। বাক স্বাধীনতা, মতামত প্রকাশের স্বাধীনতায় রাষ্ট্রের হস্তক্ষেপ এই ছবির অন্যতম বিষয়।  ৪২বছর আগের সময়কালকেই ক্যামেরাবন্দী করেছেন পরিচালক। মাত্র ৪১দিনেই শেষ করেছেন শ্যুটিং পর্ব। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা। আগামী ২১শে জুলাই মুক্তি পেতে চলেছে মধুর ভাণ্ডারকরের ‘ইন্দু সরকার’।

[ মুক্তি পেয়েই নেটদুনিয়া কাঁপাচ্ছে মহেশবাবুর ‘স্পাইডার’-এর টিজার]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে