BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জাতীয় পুরস্কারের মহিমা! অক্ষয়ের ছবির প্রযোজক হতে চান শাহরুখ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 11, 2017 10:14 am|    Updated: November 30, 2019 3:52 pm

Gaps bridged, SRK wants to produce movie with Akshay Kuma

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মসনদ নাকি অন্তত শেষ দুটো দশক খান হিরোদেরই দখলে। এমনটা বললে ভুল হয় না বটে, তবে খানিকটা অত্যুক্তি হয়। কেননা এর পাশাপাশিই থেকে যান অক্ষয় কুমার ও অজয় গেবগণ। খান হিরোদের দলভুক্ত না হয়েও ধারে-ভারে তাঁরা যে কোনও অংশে কম যান না, তা আগে বারবার প্রমাণিত হয়েছে। অজয় দেবগণ তো জাতীয় পুরস্কার পেয়েইছিলেন। এবার অক্ষয় কুমারের জাতীয় পুরস্কার প্রাপ্তি যেন সে ধারণায় সিলমোহর দিল। আর এরপরই অক্ষয়ের ছবির প্রয়োজক হওয়ার বাসনা প্রকাশ করলেন শাহরুখ খান।

কুলভূষণ প্রসঙ্গে বলিউডের খান হিরোরা চুপ কেন, তোপ অভিজিতের ]

এ শখ অবশ্য তাঁর নতুন নয়। সম্প্রতি অক্ষয়কে নায়ক করেই একটি ছবি যৌথভাবে প্রয়োজনা করতে চলেছেন সলমন খান ও করণ জোহর। এই প্রথমবার এই তিন তারকা একটি ছবির জন্য জোট বাঁধলেন। এ ছবি পরিচালনার দায়িত্ব নিয়েছেন অনুরাগ সিনহা। সেই প্রসঙ্গেই শাহরুখ বলেন, অক্ষয়ের ছবির প্রযোজক হওয়ার ইচ্ছে ছিল তাঁরও। কিন্তু কাহিনী পছন্দ না হওয়া ও অন্যান্য নানা কারণে শেষমেশ তিনি পিছিয়ে আসেন। তবে হাল ছেড়ে দিচ্ছেন না। তাঁর আশা, ভবিষ্যতে অক্ষয়ের ছবির প্রযোজ হবেন তিনি। অক্ষয়ও এ ব্যাপারে রাজি হবেন।

বানরের স্বভাব কাটিয়ে মানুষের মতো খেতে শিখেছে ‘বন্য’ বালিকা ]

এদিকে ছবিমুক্তিকে কেন্দ্র করে অক্ষয় ও শাহরুখ শিবিরের বিরোধের খবরই শোনা যাচ্ছিল বলিপাড়ার আনাচ কানাচে। ইমতিয়াজ আলি পরিচালিত শাহরুখের ছবি আর অক্ষয়-ভূমি পেড়নিকরের ‘টয়লেট এক প্রেম কথা’ মুক্তি পাবে ১১ আগস্ট। তা নিয়ে খানিকটা সরগরম হয়েছিল বলিউড। অনেকদিন পর দুই বড় তারকার সংঘাতকে ক্ল্যাশ অফ টাইটানস বলে অভিহিত করছিলেন অনেকে। তবে সে জল্পনায় জল ঢাললেন শাহরুখ স্বয়ং। সমস্ত বিরোধিতার তত্ত্ব উড়িয়ে দিয়ে তাঁর দাবি, এটা কখনওই ব্যক্তিগত পর্যায়ের লড়াই নয়। দুটো প্রযোজনা সংস্থার একে অপরের বিপক্ষে টক্কর। কিন্তু তা কখনও অভিনেতাদের সম্পর্কে প্রভাব ফেলে না। তবে কি জাতীয় পুরস্কারের হাওয়া বলিপাড়ার পরিস্থিতিটাই পালটে দিল। কিং খানের কথায় অন্তত সেরকমটাই ইঙ্গিত মিলছে।

মোদির শিক্ষাগত যোগ্যতা জানতে চেয়ে গ্রেপ্তারের মুখে কেজরি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে