BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পদবি খান, তাই নেটদুনিয়ায় গওহরের কপালে জুটল ‘পাকিস্তানি’ তকমা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 7, 2017 10:02 am|    Updated: June 7, 2017 10:02 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পদবি খান। তাহলেই কি পাকিস্তানি বলে ধরে নেওয়া হবে? সলমন-শাহরুখ-আমির খানের পদবি দেখেই কি তাঁরা কোন দেশের তা বিচার করা হবে? এখনও পর্যন্ত তাঁদের সেই পরিস্থিতিতে পড়তে হয়নি ঠিকই। কিন্তু পড়তে হল গওহর খানকে। ছোটপর্দা তথা বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে জুড়ে দেওয়া হল ‘পাকিস্তানি’ তকমা। কেন? কেউ জানে না। হয়তো তাঁর পদবি দেখেই এই ধারণায় পৌঁছেছেন কিছু নেটিজেন।

[এবার প্রযোজনায় হাত পাকাতে চলেছেন আলিয়া]

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি স্টাইলিশ ছবি পোস্ট করেছেন রিয়ালিটি শো ‘বিগ বস’-এর প্রাক্তন বিজয়ী গওহর। যেখানে একটি সাদা টপের উপর ডিজাইনার জ্যাকেট পরে রয়েছেন তিনি। নিচে ডেনিম জিনস। ‘কাপরাপন’-কে সেই জ্যাকেটটি তৈরির জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন, গওহর কথার অর্থ পার্ল বা মুক্ত। আর তাই জ্যাকেটটি দারুণ পছন্দ হয়েছে তাঁর। কিন্তু গওহরের ফ্যাশনের ছবির মোড় ঘুরে গিয়ে তাতে অদ্ভুতভাবে ঢুকে পড়েছে নাগরিকত্বের বিষয়। অভিনেত্রীকে এই পোশাকে কেমন দেখতে লাগছে, সেসব কথা তো দূর অস্ত, কোথা থেকে এই নেটিজেন টেনে এনেছেন ভারত-পাক ম্যাচের প্রসঙ্গ। গওহরকে ‘পাকিস্তানি’ হিসেবে ধরে নিয়ে একজন তাঁর ছবিতে কমেন্ট করেছেন, “আফশোস যে আপনার দল আবার ম্যাচ হেরে গেল। কোনও ব্যাপার নয়। পরের বার ফের সুযোগ আসবে।” ফলোয়ারের এমন মন্তব্যে বেশ অবাক হয়েছেন গওহর নিজেও। কড়া ভাষায় তাঁকে জবাব দিতেও রেয়াত করেননি।

[ফ্যাশন অ্যাওয়ার্ডে কালো গাউনে নজর কাড়লেন সিজলিং প্রিয়াঙ্কা]

অভিনেত্রী লেখেন, “আমার দেশ তো ভারত। আপনিই হয়তো অন্য কোনও গ্রহ থেকে এসেছেন। বিশ্বের সমস্ত দেশ ও সব ধরনের ধর্মকে আমি সম্মান করি। কিন্তু আপনার মতো হীনমন্য ব্যক্তি এসব বুঝবেন না। তবুও আপনার জন্য প্রার্থনা করব।” তবে এখানেই ট্রোলের ইতি ঘটেনি। গওহরের মন্তব্যের পাল্টা দেন ওই ব্যক্তি। অভিনেত্রীর কাছে তাঁর প্রশ্ন, “আপনি বললেন সব দেশকে নাকি আপনি ভালবাসেন। যে দেশ সন্ত্রাসবাদকে উৎসাহ দেয় আর ভারতীয় সেনাদের মেরে ফেলে, আপনি সেই পাকিস্তানকে কীভাবে ভালবাসতে পারেন! আমি জানতে চাই।” যদিও সেই প্রশ্নের কোনও উত্তর গওহর দেননি। সম্প্রতি ‘বেগম জান’ ও ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’ ছবিতে অভিনয় করা গওহর নেটিজেনের মানসিকতা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement