BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মাহিরার সঙ্গে প্রেম করছেন? কী বললেন রণবীর?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 24, 2017 12:13 pm|    Updated: September 24, 2017 12:13 pm

Haters slam Mahira Khan, Ranveer Kapoor backs her

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি নিউইয়র্কে তোলা রণবীর কাপুর ও  পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের ছবি ভাইরাল হওয়ায় তাঁদের নিয়ে শুরু নানা জল্পনা। তবে রণবীরের সঙ্গে মাহিরার প্রেমকাহিনিকে ছাপিয়ে এখন নেটদুনিয়ায় অন্য কারণেই ট্রোল হচ্ছেন মাহিরা। মুসলিম অভিনেত্রী হয়ে কী করে তিনি ব্যাকলেস এমন একটি পোশাক পরে একজন পুরুষের সঙ্গে মধ্যরাতে ধূমপান করছেন, এই প্রশ্নই তুলেছেন নেটিজেনরা। মাহিরাকে নানাধরনের কুমন্তব্য করতেও পিছপা হননি তাঁরা। এমনকী সোশ্যাল সাইটে মাহিরার পিঠের লাল দাগ নিয়েও নানাধরনের অশ্লীল মন্তব্য করেন অনেকে। আপাতত মাহিরা-রণবীরই এখন নেটদুনিয়ার সবচেয়ে চর্চিত টপিক।

[মাকে সঙ্গে নিয়ে দুর্গাপুজোর সেলিব্রেশনে কাজল-তানিশা]

ranbir-2

তবে মাহিরাকে ঘিরে যখন সমালোচনার ঝড় নেটদুনিয়ায় তখন তাঁর পাশে দাঁড়ালেন রণবীর কাপুর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে রণবীর বলেন, তিনি ব্যক্তিগতভাবে মাহিরাকে কয়েকমাস ধরে চেনেন। অভিনেত্রী হিসাবে মাহিরা যে স্থান অর্জন করেছেন এবং মানুষ হিসাবেও তাঁর প্রতি শ্রদ্ধা রাখেন বলে জানান রণবীর। শুধুমাত্র মহিলা হওয়ার কারণে তাঁর সম্পর্কে যেসব মন্তব্য করা হচ্ছে তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন অভিনেতা। নেটিজেনদের উদ্দেশ্য রণবীর বলেন, ধূমপান শুধু নয়, কাউকে ঘৃণা করাও স্বস্থ্যের পক্ষে ক্ষতিকর। তাই সোশ্যাল সাইটে এই দুটোই বন্ধের অনুরোধ জানান এই অভিনেতা।

[বরুণের ‘জুড়ুয়া ২’-তেও হাজির সলমন, ফাঁস ভিডিও]

রণবীরের পাশাপাশি পাকিস্তান ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও পাশে দাঁড়িয়েছেন মাহিরার। অভিনেত্রী সোমি আলি মাহিরার পক্ষ নিয়ে বলেন, ধূমপান স্বস্থ্যের পক্ষে ক্ষতিকারক। কিন্তু মাহিরা নিজের ভাল মন্দ নিয়ে চিন্তা করার মতো পরিণত। তাই তার ভালটা তাঁকেই ভাবতে দেওয়া হোক। এই পোশাকে মাহিরাকে সুন্দর ও সেক্সি লাগছে, তাই তিনি পরেছেন, সে ব্যাপারে কারোর মন্তব্য করার অধিকার নেই। অন্যদিকে অভিনেতা আলি জাফর বলেছেন, প্রতিটি পুরুষের মতোই প্রতিটি মহিলারও নিজের জীবনটা নিজের মতো করে বাঁচার অধিকার আছে। তাতে হস্তক্ষেপ না করাই উচিত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে