BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বলিউডে অভিনেতাদের পারিশ্রমিকে সবার উপরে নওয়াজউদ্দিন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 20, 2017 3:52 pm|    Updated: June 7, 2019 6:47 pm

He is the highest paid actor in Bollywood today,believes Nawazuddin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় তো তিনি কোনওকালেই মন্দ করতেন না। তবে এক ‘কাহানি’ এসে বদলে দিয়েছে ইতিবৃত্ত। একদিন জুনিয়র বা একস্ট্রা থেকে আজ তিনি বলিউডের মসনদে। হ্যাঁ, যতই হিন্দি সিনেমার ভরকেন্দ্র থাক নায়কদের হাতে, অভিনেতা হিসেবে নওয়াজউদ্দিন যেন নিজেকে ক্রমাগত এক অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন। তা যেমন সমালোচকদের প্রশংসায়, তেমনই পারিশ্রমিকের অঙ্কেও। সম্প্রতি এ ব্যাপারে মুখ খুললেন নওয়াজ নিজেই।

অতি খোলামেলা পোশাকে ছবি, ইনস্টাগ্রামে থেকে সরতে হল মডেলকে ]

এক টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে নওয়াজ জানিয়েছেন, অভিনেতা হিসেবে বলিউডে এই মুহূর্তে তিনিই সবথেকে বেশি পারিশ্রমিক পাচ্ছেন। তিনি অন্তত এমনটাই মনে করেন। হ্যাঁ, নায়কদের চেকে লেখা অঙ্কের থেকে চরিত্রাভিনেতাদের পারিশ্রমিকে অনেকটা ফারাক। সেই দূরত্ব মিটিয়ে অভিনেতা হিসেবে পারিশ্রমিকের অঙ্কে নওয়াজ এখন অনেকটাই উপরে। অন্তত এমনটাই দাবি তাঁর নিজের। অভিনেতা জানাচ্ছেন, তিনি প্রযোজকদের থেকে টাকা দাবি করেন না। বা পারিশ্রমিকের কোনও অঙ্ক বেঁধেও দেন না। বরং উলটে প্রযোজকরাই তাঁকে বেশি পারিশ্রমিক দিতে রাজি হয়েছেন।

মুক্তির অষ্টম দিনেই ‘টয়লেট এক প্রেম কথা’র সিক্যুয়েল ঘোষণা টুইঙ্কেলের ]

আসলে রাজি হওয়াটাই সঙ্গত। তাবড় নায়করাও জানেন পর্দার বিপরীতে নওয়াজ থাকা মানেই অভিনয়ের রেখাচিত্র বেশ উপরের দিকেই থাকা। শাহরুখ বা সলমন যেই থাকুক না বিপরীতে, নওয়াজ ঠিক দর্শকদের মনোযোগ কেড়ে নেন। তাতে আখেরে লাভ হয় প্রযোজকদেরই। সুতরাং বলিউডের অঙ্কটা বেশ সহজ। যিনি প্রযোজককে লাভের মুখ দেখান, তাঁর লক্ষ্মীলাভেও কোনও খামতি থাকে না। নওয়াজের ক্ষেত্রে অন্তত এমনটাই হয়েছে।

[ বিকিনিতে সৈকতে উষ্ণতা ছড়ালেন আরও এক তারকা-কন্যা ]

নিজের অভিনীত ছবি নিয়ে কোনওরকম হীনমন্যতা নেই নওয়াজের। জানাচ্ছেন, অনেকেই হলিউডে গিয়ে কাজ করতে চান। কেউবা অন্য দেশের সিনেমা দেখে হীনমন্যতায় ভোগেন। কিন্তু তাঁর মতে, এই মুহূর্তে বলিউডে অন্তত যেরকম বিষয় নিয়ে কাজ হচ্ছে, তাতে গর্ব হওয়াটাই স্বাভাবিক। সামনেই মুক্তি তাঁর বাবুমশাই বন্দুকবাজ-এর। ছবির বোল্ড দৃশ্য নিয়ে ইতিমধ্যেই যথেষ্ট হইচই। সেন্সরের আপত্তি ও শেষমেশ পহেলাজ নিহালানির অপসারণ। সব মিলিয়ে প্রচারের আলো না চাইতেও যেন যথেষ্ট এসে পড়েছে ছবির উপর। বাকি কথা অবশ্য পারফরম্যান্সই বলবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে