BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পুজোর পাঁচদিন কীভাবে কাটাবেন পাওলি, গার্গী, অঞ্জনা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 24, 2017 4:10 am|    Updated: August 6, 2021 6:09 pm

Here is the Puja plan of Tollywood divas

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  পুজোর পাঁচদিন কাজ ভুলে পরিবার, বন্ধুবান্ধবদের সঙ্গেই সময় কাটাতে ভালবাসেন সকলে। সেজেগুজে প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখা, জমিয়ে খাওয়াদাওয়া আর আড্ডা। ব্যতিক্রমী নন সেলেবরাও। কীভাবে কাটাচ্ছেন তাঁরা পুজোর পাঁচটা দিন।

[পাহাড়চূড়োয় কেমন হল সৃজিতের ‘ইয়েতি অভিযান’?]

পুজোয় আগে থাকতে কোনও প্ল্যান করেন না অভিনেত্রী পাওলি দাম। তবে পুজোতে কলকাতায় থাকতেই ভালবাসেন তিনি। ষষ্ঠী অবধি বেজায় ব্যস্ত। রয়েছে ইভেন্টস, রয়েছে পুজোর জাজিং। সপ্তমী থেকে বন্ধুবান্ধব,  পরিবারের সঙ্গেই কাটাবেন। আলাদা করে ঠাকুর দেখতে বেরোনো হয় না। সপ্তমী থেকে দশমী বন্ধুদের বাড়িতে বা নিজের বাড়িতে খাওয়াদাওয়া,  আড্ডার প্ল্যান রয়েছে অভিনেত্রীর। তবে অষ্টমীর অঞ্জলি আর অষ্টমীর ভোগ তিনি ভীষণ পছন্দ করেন। ওটা মিস করতে চান না। পুজোতে সে অর্থে কোনও কেনাকাটা না করলেও পুজোর পাঁচদিন নতুন শাড়ি মাস্ট পাওলির।

Paoli Dam profile family, wiki Age, Affairs, Biodata, Height, Weight, Husband, Biography go profile4

অন্যদিকে অভিনেত্রী অঞ্জনা বসু পুজোয় প্রতি বছর বেড়াতে যান। তবে এ বছর ছেলের বোর্ডের পরীক্ষা,  তাই স্বাভাবিকভাবেই কোথাও আর যাওয়া হচ্ছে না তাঁর। পুজোয় বেড়াতে গেলেও ষষ্ঠী বা সপ্তমী পর্যন্ত কলকাতাতেই থাকেন, তাই অষ্টমীর অঞ্জলি না দিতে পারলেও ষষ্ঠীতেই তিনি অঞ্জলি পর্ব সেরে ফেলেন। তবে এ বছর অষ্টমীতে কলকাতায় থাকবেন তাই অষ্টমীতে অঞ্জলি দেওয়ার পরিকল্পনা রয়েছে। একদিন ছেলে আর বাড়ির সব্বাইকে নিয়ে ঠাকুর দেখার প্ল্যানও রয়েছে তবে বাদবাকি দিন বাড়িতেই থাকবেন তিনি। রান্নাবান্না,  জমিয়ে খাওয়াদাওয়া,  পরিবারের সঙ্গে সময় কাটানোই তাঁর কাছে পুজো। আর অবশ্যই নতুন শাড়ি। শাড়ি ছাড়া দুর্গাপুজো ভাবতেই পারেননা অঞ্জনা।

people-anjana-basu-anjana-basu

[নিজের জীবনের ছবিতে নিজেই সুপারস্টার, বডি শেমিংয়ের চিন্তা নেই]

অঞ্জনা বসুর মতো পুজোয় প্রতি বছর বেড়াতে যেতে পছন্দ করেন গার্গী রায়চৌধুরিও। তবে এ বছর সপ্তমী পর্যন্ত কলকাতাতেই আছেন তিনি। অষ্টমীর সকালেই ঘুরতে চলে যাচ্ছেন। গোটা পরিবার ও বন্ধুবান্ধবদের একটা গ্রুপের সঙ্গে শহরের কাছাকাছিই ঘুরতে যাচ্ছেন গার্গী। ওখানে টিভি, মোবাইল সব বন্ধ করে শুধুই আড্ডা মারার প্ল্যান। খাওয়াদাওয়া, সাজাগোজ তো আছেই। পুজোর এই ক’দিন আড্ডা মেরে, খেয়ে, ঘুমিয়েই নাকি ক্লান্ত হয়ে পড়েন তিনি। পুজোর সব কেনাকাটা,  দেওয়া-থাওয়া ইতিমধ্যেই কমপ্লিট। অষ্টমী, নবমীতে না থাকলেও দশমীতেই কলকাতায় ফিরছেন। তাই অঞ্জলিটা দিতে না পারলেও বরণ অবশ্যই করবেন মাকে। আর একেবারে ট্র‌্যাডিশনাল সাজে শাড়ি-গয়না পরেই দেবী বরণ করবেন গার্গী।

ii4ioZfsIGrz3VcSfljygHVzjDL

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে