Advertisement
Advertisement

বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? উত্তরে কী বললেন নায়ক?

যাঁদের বিয়ে নিয়ে এত কথা, তাঁদের কি হুঁশ আছে?  

Here is what Ankush has to say on marriage humming
Published by: Suparna Majumder
  • Posted:August 31, 2018 4:29 pm
  • Updated:August 31, 2018 4:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিরো নয় ইদানীং ‘ভিলেন’ হয়েই বেশি খুশি তিনি। নতুন সিনেমার শুটিংয়ের জন্য গোয়া রওনা দিয়েছেন অঙ্কুশ। এদিকে টালিগঞ্জে তাঁকে নিয়েই গুঞ্জনের ঘনঘটা। সিনেমা নিয়ে নয়, ব্যক্তিগত জীবন নিয়ে। রটনা, ‘ফাগুন বউ’ ঐন্দ্রিলা সেনের সঙ্গেই সাতপাকে ধরা দিচ্ছেন টলিউডের ‘খিলাড়ি’। শুক্রবার সকাল থেকেই তারকা-জুটির বিয়ের খবরে তোলপাড় মিডিয়া মহল। যাঁদের বিয়ে নিয়ে এত কথা, তাঁদের কি হুঁশ আছে?  আছে, বেশ ভালরকমই আছে। তাই নিজের বিয়ের খবর নিজেই টুইট করলেন অঙ্কুশ।

[OMG! সোশ্যাল মিডিয়ায় এ কাকে খুঁজে পেলেন করণ জোহর]

বিভিন্ন সংবাদ মাধ্যমে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের খবর লেখা হয়েছে। বলে হয়েছে, ২০১৯ সালের মধ্যেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন টলিপাড়ার এই দুই তারকা। এর মধ্যেই একটি খবর নিজের টুইট প্রোফাইলে তুলে ধরেছেন অভিনেতা। মজা করে আবার বলেছেন, ‘মা-কে খবরটা জানাতে হবে…কি খুশিই হবে!’

মজার ছলেই ঘটনার সত্য হওয়ার সম্ভাবনা যেন নাকচ করে দিলেন অভিনেতা। তবে তাঁর আর ঐন্দ্রিলার সখ্যতা নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি নায়ক। ঐন্দ্রিলার সিরিয়ালের শুটিং ফ্লোরেও দেখা গিয়েছে তাঁকে। আবার সম্প্রতি নায়িকা টুপি পরে ছবি পোস্ট দেওয়ায় তাতে আবার টিপ্পনিও কেটেছেন। মজা করেই জানিয়েছেন তাঁর টুপি পরেই ঘুরে বেড়াচ্ছেন প্রিয় বান্ধবী। এই বন্ধুত্ব পরিণতি পেলে অবশ্য অনুরাগীরা খুশিই হবেন।

[ফেসবুকে নগ্ন ছবি, নিজেই অ্যাকাউন্ট ডিলিট করলেন কবিতা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ