১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রযোজকের সিদ্ধান্তে ‘রইস’ থেকে বাদ গেলেন মাহিরা খান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 13, 2016 12:19 pm|    Updated: October 13, 2016 12:37 pm

Here’s An Unfortunate Update On Shah Rukh Khan And Mahira Khan’s Raees

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার থেকে আর বলা যাবে না শাহরুখ খান এবং মাহিরা খান অভিনীত ছবি ‘রইস’! কেন না, প্রযোজকের সিদ্ধান্তে অবশেষে ‘রইস’ থেকে বাদ গেলেন মাহিরা খান। যে যে দৃশ্যে তিনি অভিনয় করেছিলেন, পুরোটাই ছেঁটে দেওয়া হয়েছে। সেই সব দৃশ্যে অভিনয়ের জন্য আপাতত অন্য নায়িকার খোঁজ করছেন ছবির প্রযোজক রীতেশ সিধওয়ানি।
হঠাৎ কেন এরকম একটা সিদ্ধান্ত নিতে হল প্রযোজককে?
ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার এক মুখপাত্র বিষয়টি স্পষ্ট করেছেন সংবাদমাধ্যমের কাছে। তাঁর বক্তব্য, হঠাৎ করে মাহিরা খানকে বাদ দেওয়ার সিদ্ধান্ত প্রযোজক নেননি। মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকির মুখে দাঁড়িয়ে কোনও পাকিস্তানি তারকাকে নিয়ে ছবি মুক্তির দুঃসাহস তাঁর নেই! অন্তত এই মুহর্তে তো বটেই! ফলে, ছবিতে মাহিরা থাকবেন কি না, তিনি অভিনয় করলে প্রজাতন্ত্র দিবসের সপ্তাহান্তে মুক্তি পাওয়া ‘রইস’ দেখতে ক’জন আসবেন- এসব ভাবনা-চিন্তায় জর্জরিত ছিলেন রীতেশ। শেষ পর্যন্ত বাণিজ্যিক স্বার্থে তিনি মাহিরাকে বাদ দেওয়ারই সিদ্ধান্ত নেন।
”রীতেশের পক্ষে এমন একটা সিদ্ধান্ত নেওয়া খুব সহজ ছিল না। বিশেষ করে যেখানে ছবিটা অনেকটাই শুট করা হয়ে গিয়েছে”, জানিয়েছেন প্রযোজনা সংস্থার ওই মুখপাত্র।
আপাতত তাই অন্য অভিনেত্রীর খোঁজ চলছে। যদিও খুব বেশি সময় হাতে নেই! প্রযোজনা সংস্থার তরফে খবর, আগামী দু’ সপ্তাহের মধ্যেই তাঁদের খুঁজতে হবে নতুন মুখ। যাতে আর্থিক লোকসানের দিকটা কিছুটা হলেও সামাল দেওয়া যায়!
পাশাপাশি, ‘রইস’-দলের এই সিদ্ধান্ত এক অন্য গুঞ্জনেরও জন্ম দিয়েছে বলিউডে। ভেসে বেড়াচ্ছে কথা- এবার করণ জোহর কী করবেন! তিনিও কি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকি মেনে নিয়ে ফওয়াদ খান অভিনীত দৃশ্যগুলো মুছে নতুন করে শুট করবেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’? সেক্ষেত্রে কি ছবির মুক্তি পিছিয়ে যাবে?
এই প্রশ্নের সদুত্তর এখনই মিলবে না। কেন না, বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ করণ জোহর। তিনি শেষ পর্যন্ত কী সিদ্ধান্ত নিলেন, তা সময়ই বলবে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে