BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাজল-করণ সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন অজয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 24, 2017 4:01 pm|    Updated: August 24, 2017 4:01 pm

Here’s what Ajay Devgn has to say on Karan Johar and Kajol patch up

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বি-টাউনে সম্পর্ক সদা পরিবর্তনশীল। শত্রু এখানে যেমন চোখের পলকে বন্ধু হয়ে যেতে পারে, তেমনই বহু বছরের বন্ধুত্বও মাত্র কয়েকটা শব্দের খাতিরে তিক্ত শত্রুতায় পরিণত হতে পারে। তিক্ততা এতটাই ছিল, নিজের আত্মজীবনীতে পর্যন্ত ‘বেস্ট ফ্রেন্ড’ কাজলকে কটাক্ষ করতে ছাড়েননি করণ জোহর। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন নিজের সবচেয়ে প্রিয় নায়িকার সঙ্গে ব্যক্তিগত স্তরে আর কোনও সম্পর্ক নেই তাঁর। এই ভাঙা সম্পর্ক যে আর কোনও দিন জোড়া লাগবে না, তাও জানিয়ে দিয়েছিলেন করণ।

ঝামেলার সূত্রপাত হয়, কাজলের স্বামী অজয় দেবগণের ‘শিবায়’ ছবিকে কেন্দ্র করে। যা মুক্তি পায় করণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর সঙ্গে। ছবি মুক্তির আগেই অজয় টুইট করেছিলেন, টাকা দিয়ে নিজের ছবির পক্ষে এবং ‘শিবায়’-এর বিপক্ষে প্রচার করাচ্ছেন করণ। আর এর জন্য ব্যবহার করছেন কামাল আর খানের মতো সমালোচককে। স্বামী ও ২৫ বছরের সবচেয়ে ভাল বন্ধুর মধ্যে স্বামীর পক্ষই বেছে নিয়েছিলেন কাজল। ফল যা হওয়ার তাই হয়েছিল। ভেঙে যায় কাজল-করণের বহু বছরের সম্পর্ক।

[কীভাবে সাফল্য ধরে রাখতে হয়, সিক্রেট ফাঁস করলেন হৃতিক]

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে ফের ফলো করতে শুরু করেছেন দুই ‘প্রাক্তন’ বন্ধু। এতেই ফের জল্পনা মাথাচাড়া দিয়ে ওঠে। তাহলে কি অভিমানের বরফ গলতে শুরু করেছে? এই প্রশ্নই সম্প্রতি করা হয়েছিল অজয় দেবগণকে। ‘বাদশাহো’র প্রচারে এসে অভিনেতা জানান, বিষয়টি খুবই ব্যক্তিগত। আর ব্যক্তিগত বিষয় তিনি সকলের সঙ্গে শেয়ার করেন না। তাই এ বিষয়ে কোনও উক্তি করবেন না তিনি। ব্যক্তিবিশেষের দোহাই দিয়ে অজয় বিষয়টি এড়িয়ে গেলেও দর্শকদের প্রত্যাশা, একদিন ঠিকই মিটবে পরিচালক ও তাঁর প্রিয় নায়িকার এই দূরত্ব।

অবশ্য এই মেলবন্ধনের আশা এখনই না মিটলেও দর্শকদের একটি প্রত্যাশা খুব শিগগিরিই মিটতে চলেছে। সূত্রের খবর, খুব শিগগিরিই বড়পর্দায় ফিরতে চলেছে কাজল-অজয় দেবগণ জুটি। শাহরুখ-কাজল জুটির মতো জনপ্রিয় না হলেও, অজয়-কাজলের অনস্ক্রিন ‘ইশক’ দর্শকদের বেশ পছন্দের। নয়ের দশকের এই জুটিকে এখনও মিস করেন সিনেপ্রেমীরা। সব ঠিক থাকলে, তাঁদের আশা মিটতে চলেছে বাঙালি পরিচালকের হাত ধরেই।

[সুষমা স্বরাজের ভূমিকায় অভিনয়! কী প্রতিক্রিয়া টাবুর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে