১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের সুজানকে বিয়ে করছেন হৃতিক? বলিউডে চলছে জোর জল্পনা

Published by: Bishakha Pal |    Posted: July 28, 2018 2:33 pm|    Updated: July 28, 2018 2:33 pm

Hrithik Roshan to marry Sussanne Khan again

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিয়ে করতে চলেছেন বলিউডের হার্টথ্রব হৃতিক রোশন। পাত্রী? আবারও সুজান খান। প্রাক্তন স্ত্রীকেই নাকি আবার বিয়ে করতে চলেছেন রাকেশপুত্র। বলিউডে গুঞ্জন তেমনই। শোনা যাচ্ছে, বিচ্ছেদের খারাপ অভিজ্ঞতা কাটিয়ে ফের নাকি ঘর বাঁধতে চলেছেন দু’জনে।

পুরুষদের মনে ব্যথা বাড়িয়ে প্রকাশ্যে ‘স্ত্রী’ ছবির ট্রেলার ]

যদিও কবে সেই মাহেন্দ্রক্ষণটি আসছে, তা নিয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে দু’জনের একজনও এ নিয়ে কোনও মন্তব্য করেননি। তাঁদের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, বিয়ের জন্য হৃতিক ও সুজান প্রস্তুতি নিতে শুরু করেছেন।

[ নিকের সঙ্গেই বাগদান পর্ব সারলেন প্রিয়াঙ্কা, অক্টোবরেই বিয়ে! ]

২০০০ সালের ডিসেম্বরে বাল্যকালের বান্ধবী সুজান খানকে বিয়ে করেন হৃতিক রোশন। বিবাহিত জীবন ভালই চলছিল। একে একে দুই সন্তানের জন্ম হয়। কিন্তু সম্পর্কে ভাঙন ধরে চার বছর বাদে। ২০১৪ সালের শেষের দিকে বিচ্ছেদ হয় দু’জনের। কিন্তু বিচ্ছেদ হলেও বন্ধুত্বে চিড় ধরেনি। ছেলেদের জন্য অনেকসময়ই একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। হৃতিক-কঙ্গনার ঘটনা নিয়ে যখন তামাম মিডিয়া তোলপাড়, তখনও প্রাক্তন স্বামীর পাশেই দাঁড়িয়েছেন সুজান। প্রকৃত বন্ধুর মতো সবসময় পাশে থেকেছেন। ফলে বিচ্ছেদ যে তাঁদের মধ্যে একেবারেই মুখ দেখাদেখি বন্ধ করে দিয়েছিল, তা কোনওভাবেই বলা যায় না।

‘সঞ্জু’তে ভুল তথ্য দেওয়া হয়েছে, নির্মাতাদের আইনি নোটিস আবু সালেমের ]

শুধু তাই নয়। বিচ্ছেদের পর এক সাক্ষাৎকারে সুজানকে প্রশ্ন করা হয়, তাঁর ভালবাসার মানুষটির নাম কী? এক বাক্যে সুজান জানিয়েছিলেন, “হৃতিক রোশন”। ব্যতিক্রম নন হৃতিকও। তিনিও স্বীকার করেছেন, তিনি ও সুজান ভাল বন্ধু। আর বন্ধুত্ব যেখানে বর্তমান, ভাল সম্পর্ক যেখানে বর্তমান, সেখানে আর বিবাহ বিচ্ছেদ কেন? সেই কারণেই হয়তো ফের একসঙ্গে ঘর বাঁধার কথা ভাবছেন তাঁরা। এখন শুধু বাঁশি বাজার অপেক্ষা।

হ্যাপির কাণ্ডকারখানা নিয়ে আসছে ছবির সিক্যুয়েল, প্রকাশ্যে ট্রেলার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে