১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কঙ্গনার পরে এবার টুইঙ্কলের সঙ্গে কথা কাটাকাটি হৃতিকের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 19, 2016 12:27 pm|    Updated: November 19, 2016 12:27 pm

Hrithik Roshan & Twinkle Khanna Had A Funny Twitter Conversation

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সব নায়িকার সঙ্গেই কি এবার এক এক করে কথা কাটাকাটি শুরু হবে হৃতিক রোশনের?
তেমনটাই তো মনে হয়! দেখা যাচ্ছে, টুইঙ্কল খান্নার সঙ্গে অনবরতই একটা কথা কাটাকাটি চলছে হৃতিক রোশনের। ভায়া টুইটার যদিও! একই অ্যাপার্টমেন্টে থেকেও তাঁদের কথা কাটাকাটি এখনও মুখোমুখি শুরু হয়নি। তবে এই টুইটারে পরস্পরকে খোঁচানোর শুরুটাও অনেকটাই পুরনো।
মনে আছে, এ বছর একই দিনে মুক্তি পেয়েছিল ‘মহেঞ্জো দারো’ এবং ‘রুস্তম’? সেই সময় একবার আলগা করে টুইঙ্কল খান্না খোঁচা দিয়েছিলেন হৃতিককে তাঁর টুইটের জেরে। হৃতিক সেই সময় টুইট করে ‘রুস্তম’-এর সাফল্য কামনা করেছিলেন। অক্ষয় কুমারকে ট্যাগ করে লিখেছিলেন, “রুস্তম ভাল ব্যবসা করুক, আনন্দ উদযাপনের কারণ তৈরি হোক!” বুদ্ধিমতী টুইঙ্কল এর জুতসই জবাব দিতে দেরি করেননি। টুইটারে হৃতিককে পাল্টা ট্যাগ করে লিখেছিলেন, “দুটো ছবিই ভাল ব্যবসা করুক, তাহলে একসঙ্গে পার্টি করা যাবে!”
দুর্ভাগ্যের ব্যাপার হৃতিক রোশনের পক্ষে- ‘মহেঞ্জো দারো’ ভাল ব্যবসা দিতে পারেনি! রীতিমতো ফ্লপ করেছিল বক্স অফিসে। সেই ক্ষোভের জায়গা থেকেই সম্ভবত এবার টুইঙ্কলকে আরও একবার খঁচাতে গিয়ে ব্যঙ্গের শিকার হলেন হৃতিক নিজেই! ঠিক কী হল এবার তাঁর আর টুইঙ্কলের মধ্যে?


সম্প্রতি টুইঙ্কল খান্নার আরও একটি বই প্রকাশিত হয়েছে। তার নাম ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মী প্রসাদ’। ‘মিসেস ফানিবোনস’-এর পরে এই বইটিও প্রকাশিত হতে না হতেই চলে এসেছে সেরা বিক্রিত বইয়ের তালিকায়। সেটা নিয়েই হৃতিক এবার ঠুকতে গিয়েছিলেন টুইঙ্কলকে। ব্যঙ্গ করে টুইট করেছিলেন, “ওহে মিসেস ফানিবোনস, দ্য লেজেন্ড অফ লক্ষ্মী প্রসাদ তো হইচই করে বিক্রি হচ্ছে! সবাই বইটা নিয়ে আলোচনা করছে! তা, আমার কপিটা কোথায়? বিশ্বাস করুন, আমি স্রেফ ১৫ ফুট দূরেই রয়েছি! একটা কপি ফেলেই দেখুন না, লুফে নেব!”


সঙ্গে সঙ্গে টুইঙ্কলের টুইটারাঘাত- “বইটা আপনাকে ফ্রিসবির স্টাইলে পাঠাব! বাইবেল বলেছে তো, প্রতিবেশীকে একটু ভালবাসাই উচিত!” মানেটা স্পষ্ট, টুইঙ্কল নিজেকে বাইবেলের আখ্যামতো ‘গুড নেবার’ বা সৎ প্রতিবেশী বলে চিহ্নিত করেছেন! মুখে কিছু না বললেও খোঁচাটা পরিষ্কার- হৃতিক ভাল প্রতিবেশী নন!
দেখা যাক, এর পরে কী হয়!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে