BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরিবারে সবচেয়ে বেশি শিক্ষিত পুরষ তিনিই, দাবি রণবীরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 10, 2017 2:37 pm|    Updated: July 10, 2017 2:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে বিশেষ মুখ খোলেন না রণবীর কাপুর। কিন্তু কোনও প্রশ্ন উঠলেই সটান জবাব দিয়ে দেন তিনি। খুব একটা রাখঢাক না করেই ফাঁস করে দেন অতীতের রহস্য। ‘জগ্গা জাসুস’ মুক্তির আগেও ঠিক তেমনটাই করলেন জুনিয়র কাপুর। ঋষি-পুত্রের দাবি, তিনিই তাঁর পরিবারের সবচেয়ে বেশি শিক্ষিত পুরুষ।

[টাকা তছরুপের অভিযোগে জেল হেফাজতে ‘বজরঙ্গি ভাইজান’ খ্যাত এই অভিনেত্রী]

নিজের বোল্ড ইমেজের জন্য প্রায় দিনই খবরে থাকেন ঋষি কাপুর। বিশেষ করে তাঁর মেজাজি টুইটগুলির সৌজন্যে। বাবার এই মেজাজকেই ছোটবেলায় বেজায় ভয় পেতেন রণবীর। বিশেষ করে যখন তাঁর পরীক্ষার ফল খারাপ হত। ছেলের সঙ্গে রেজাল্ট আনতে স্কুলে যেতেন নিতু কাপুর। যথারীতি রণবীরের ফল ভাল হত না এবং নীতু তাঁকে ভয় দেখাতেন বাবাকে বলে দেবেন বলে। ভয় পেয়ে রণবীর মা’কে কথা দিতেন, পরের বছর তাঁর পরীক্ষার ফল ভাল হবেই।

[বিসর্জন-এর স্মৃতি উসকে ফিরছে আবির-জয়া জুটি]

এত কিছুর পরও তাঁর পরিবারের সবচেয়ে শিক্ষিত পুরুষ রণবীরই, কারণ তিনিই একমাত্র দশম শ্রেণির পরীক্ষা পর্যন্ত ফেল করেননি। আর ৫৬ শতাংশ নম্বর পেয়ে পাশ করেছেন। আর এতেই বেশ খুশি জুনিয়র কাপুর। কারণ তার বাবা ঋষি নিজে অষ্টম শ্রেণিতে ফেল করেছিলেন। আর তাঁর ঠাকুরদা ফেল করেছিলেন ষষ্ঠ শ্রেণিতে। এঁদের থেকে অন্তত তিনি বেশি পড়াশোনা করেছেন, এতেই বেশ খুশি রণবীর। তবে পড়াশোনায় তেমন ভাল না হলেও স্কুলে একটি কাজ খুব ভাল করতেন রণবীর। ফুটবল খেলতে ভীষণই ভালবাসতেন অভিনেতা। তাই সময় পেলেই ছুটে যেতেন স্কুলের ময়দানে। ফুটবলের প্রতি নায়কের প্রেম এখনও বর্তমান রয়েছে। অভিনয়ের পাশাপাশি সুযোগ পেলেই নেমে যান মাঠে। পায়ে ঠেলে বল জালে জড়িয়ে দেওয়ার আনন্দই আলাদা বলে জানিয়েছেন অভিনেতা।

[সোশ্যাল সাইটে উত্তাপ ছড়ালেন এমি জ্যাকসন, দেখুন ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে