BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হেনস্তার শিকার হয়েছিলেন, সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি ইলিনার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2017 4:52 am|    Updated: February 2, 2017 6:44 am

ileana dcruz talks about traumatic eve teasing experience on twitter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইভটিজিং, হেনস্তার শিকার হয়েছিলেন বলিউডের নায়িকা ইলিনা ডিক্রুজ। এবং সেই অভিজ্ঞতা ছিল ভয়াবহ। সেইসময় বাবা-মা সাহস জুগিয়েছিলেন পরিস্থিতির সঙ্গে লড়াই করার। তাঁদের জন্যই এই ট্রমা থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন বলিউডের এই সুন্দরী। সম্প্রতি নিজের টুইটারে সেকথা জানিয়েছেন ইলিনা।

টুইটারে একটি প্রতিবেদনের লিঙ্ক পোস্ট করেন ইলিনা। প্রতিবেদনটিতে লেখা রয়েছে, “আমি আমার প্রাক্তন প্রেমিকের কয়েকটি নোংরা এসএমএস ও ভয়েস নোট লিক করছি। সে-ই আমাকে এমনটা করতে বাধ্য করল।“  ইলিনা এই মেয়েটির প্রশংসা করে বলেন, ও সাহস করে সত্যিটা সকলের সামনে বলতে পেরেছে। মেয়েটি যেই হোক, ওর জন্য আমার সম্মান রইল।

আর এরপরই নিজের জীবনের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথাও তুলে ধরেন ইলিনা। তিনি বলেন, এরকম হেনস্তার শিকার তাঁকেও হতে হয়েছিল। ‘ট্রমাটিক’ হয়ে গিয়েছিলেন তিনি। সেই সময় ইলিনার পাশে দাঁড়িয়েছিলেন তাঁর মা-বাবা। সবসময় সাহস জুগিয়েছিলেন তাঁরা।

ইলিনাই নন, সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপও এরকমই একটি পোস্ট শেয়ার করেন। যেখানে একটি মেয়ে তাঁর হেনস্তার কথা সকলের সামনে তুলে ধরেছেন। বলিউডের বহু তারকাই বিভিন্ন সময় নিজেদের হেনস্তার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন। সেই তালিকায় এবার নতুন সংযোজন ইলিনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে