Advertisement
Advertisement

ফের বড়পর্দায় ‘লায়লা মজনু’র কাহিনি তুলে ধরবেন ইমতিয়াজ-একতা

দেখুন ছবির টিজার।

Imtiaz Ali, Ekta Kapoor releases Laila Majnu teaser
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 2, 2018 4:24 pm
  • Updated:June 2, 2018 4:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর-দীপিকার মতো অনস্ক্রিন জুটি সত্ত্বেও বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘তামাশা’। শাহরুখ-অনুষ্কার ম্যাজিকও আটকাতে পারেনি ‘জব হ্যারি মেট সেজল’-এর ব্যর্থতা। তবে হাল ছাড়তে রাজি নন ইমতিয়াজ আলি। এবার তিনি প্রযোজকের ভূমিকায় দর্শকের জন্য নিয়ে আসছেন প্রেমের এক বহু পরিচিত কাহিনি। ‘ল্যায়লা মজনু’। পুরনো কাহিনিকেই বর্তমানের প্রেক্ষাপটে দর্শকদের সামনে হাজির করতে চলেছেন পরিচালক। প্রকাশ্যে এল ছবির টিজার।

‘Pyaar mein pagal…’ We often wonder what it is to become crazy in love. Laila Majnu is exactly that. A new take on the legendary love story by me and film written and directed by #SajidAli, here’s presenting the #LailaMajnuTeaser Releasing on 24th August 2018. @balajimotionpictures @ektaravikapoor @ruchikaakapoor @preetyali

Advertisement

A post shared by Imtiaz Ali (@imtiazaliofficial) on

Advertisement

[এই বলিউড নায়িকার সঙ্গে প্রেম করছেন লোকেশ রাহুল?]

তবে ইমতিয়াজ একা নন এ ছবির প্রযোজক একতা কাপুরও। প্রথমবার একসঙ্গে হাত মিলিয়েছেন দু’জনে। পরিচালক হিসেবে বেছেছেন অর্জুন সিং বিস্তকে। সাজিদও-ইমতিয়াজ মিলেই লিখেছেন চিত্রনাট্য। কাহিনি পুরনো হলেও ট্রিটমেন্ট নতুন। তাই অভিনয়েও নতুন মুখই খুঁজছিলেন ইমতিয়াজ-একতা। মজনুর ভূমিকায় দেখা যাবে অবিনাশ তিওয়ারিকে। আর ল্যায়লা হয়েছেন তৃপ্তি ডিমরি।

নাটকের মঞ্চ থেকে সিনেমার পর্দায় বারবার উঠে এসেছে লায়লা-মজনুর প্রেমের কাহিনি। ১৯৭৬ সালে পরিচালক হরনাম সিং রাওয়েল ফুটিয়ে তুলেছিলেন জনপ্রিয় কাহিনি। মুখ্য ভূমিকায় ছিলেন রঞ্জিতা কউর ও ঋষি কাপুর। বেশ জনপ্রিয় হয়েছিল সে ছবির গান। যার কথা লিখেছিলেন সাহির লুধিয়ানভি। আর সুর দিয়েছিলেন মদন মোহন ও জয়দেব। তবে সেখানে লায়লা মজনুর প্রচলিত কাহিনিই তুলে ধরা হয়েছিল। এখানে চিত্রনাট্য পুরোপুরি বর্তমান সময়ের প্রেক্ষাপটে সাজিয়ে তোলা হয়েছে। বেশিরভাগ শুটিং হয়েছে কাশ্মীরে। আগস্ট মাসের ২৪ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা নতুন এই ‘লায়লা মজনু’র। নতুন এই ছবি নিয়ে প্রচুর প্রত্যাশা দুই প্রযোজকের।

[ব্রকোলি নিয়ে অভিষেক-ঐশ্বর্যের কাজিয়া, মন্তব্য করে বসলেন দীপিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ