BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘জলপরি’ মোনালিসায় মাতোয়ারা সলমনের ‘বিগ’ ঘর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 4, 2016 7:16 pm|    Updated: November 4, 2016 7:16 pm

In Bigg Boss 10 Mona lisa sets fire in Bikini

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ ঘরে ফের নজর কাড়লেন অন্তরা বিশ্বাস থুড়ি মোনালিসা। গোড়া থেকেই চমকের উপর চমক দিয়ে চলেছেন তিনি। বিকিনিতে সুইমিং পুলে নেমে একরকম জলে আগুন জ্বালালেন তিনি।

বিগ ঘরে প্রতিদিনই কোনও না কোনও চমক অপেক্ষা করে। সে প্রতিযোগীদের ঝগড়া হোক বা প্রেম, নানাভাবে দর্শকদের মনোরঞ্জন করে চলেন প্রতিযোগীরা। আর সে কাজে যে মোনালিসা কত দক্ষ, তাই প্রতি পর্বে বোঝাচ্ছেন তিনি। প্রথমে মনু পাঞ্জাবির সঙ্গে প্রেমের গপ্পোয় মাত করেছিলেন মোনালিসা। তবে তারপরই ছিল কাহানিতে টুইস্ট। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল স্বামীর সঙ্গে মোনালিসার ছবি। তবে সে ধোঁয়াশা কাটতে না কাটতে ফের নতুন করে তাক লাগিয়ে দিলেন তিনি। সঙ্গে ছিলেন লোপামুদ্রা। বিকিনিতে দুই প্রতিযোগী বিগ ঘরের উষ্ণতা যেন কয়েক ধাপ চড়িয়ে দিলেন।

‘জলপরি’ মোনালিসা আর লোপামুদ্রাকে দেখে থ’ হয়ে গিয়েছেন বিগ ঘরের অন্যান্য প্রতিযোগীরা। এমনকী যে স্বামীজি খাটো পোশাকের জন্য মহিলাদের সমালোচনা করে চক্ষুশূল হয়েছিলেন তাঁকেও দেখা গিয়েছে সুইমিং পুলের পাশে গিয়ে বসতে। সব মিলিয়ে অন্দরের সব খবর ছাপিয়ে এই মুহূর্তে মোনালিসা আর লোপামুদ্রার বিকিনি অবতারই সবথেকে চর্চিত। বিগ বসের এবারের সিজন শুরু হওয়ার আগে থেকেই ঝড় তুলেছিলেন মোনালিসা। যত দিন গড়াচ্ছে আস্তিন থেকে তিনি বের করছেন এক একটি ঘায়েল করার অস্ত্র। তাঁর থেকে যে এখনও বহু চমক পাওয়ার আছে, এমনটারই প্রত্যাশায় ছোটপর্দার দর্শককুল।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে