BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুবাইয়ের অজানা রহস্যের তদন্তে নামছেন শাহরুখ খান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 3, 2016 3:22 pm|    Updated: November 3, 2016 3:22 pm

In Short Films, Shah Rukh Khan Will Unravel The Secrets Of Dubai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিঃসন্দেহে দুবাইয়ের অজানা রহস্যের উদ্ঘাটন শাহরুখ খান করবেন ছবিতেই। ভারতের পয়লা সারির অভিনেতার এই বয়সে এসে গোয়েন্দাগিরিতে নামার কোনও প্রয়োজন নেই বলেই তো মনে হয়!
শুধু একটা কথা না বললেই নয়। দুবাইয়ের পটভূমিতে বলিউডের কোনও ছবির কাল্পনিক চিত্রনাট্যে কাজ করছেন না কিং খান। এই ছবির কোনও চরিত্র বা ঘটনাই কাল্পনিক নয়, বরং নিখাদ সত্য!
সম্প্রতি খবর এসেছে, দুবাইয়ের পর্যটন দফতর একটি বিশেষ প্রোজেক্টে গাঁটছড়া বাঁধতে চলেছে শাহরুখ খানের সঙ্গে। সেই প্রোজেক্টে তৈরি হবে অনেকগুলো ছোট ছোট ছবি। সবগুলোই পর্যটনমূলক। সেই ছবিগুলোয় অজানা, অচেনা দুবাইকে সবার চোখের সামনে নিয়ে আসবেন বলিউডের বাদশা।
বেশ কথা! কিন্তু, শাহরুখ খানই কেন? অন্য কাউকে দিয়ে কি এই কাজটা হত না?
আসলে, দুবাইয়ের বরাবরই একটা বলিউডপ্রীতি রয়েছে। পাশাপাশি, দুবাইয়ে শাহরুখ খানের ফ্যানের সংখ্যাও বেশ বড় মাপের! সব মিলিয়ে দুবাই শাহরুখ খানকেই নির্বাচন করেছে পর্যটন মানচিত্রে নিজেদের মুখ উজ্জ্বল করে তোলার জন্য।
তবে, শাহরুখের রয়েছে নিজস্ব এক ব্যাখ্যা। তিনি বলছেন, দুবাই না কি তাঁর দ্বিতীয় ঘর। “দুবাইকে আমি বরাবর নিজের দ্বিতীয় ঘর হিসেবেই দেখেছি। সে ছবির শুটিংয়ে আসি, কী অন্য কোনও কাজে আসি! ফলে, এই প্রোজেক্টটা নিয়ে আমি রীতিমতো উৎসাহী। অজানা দুবাইকে সবার চোখের সামনে তুলে ধরার জন্য আমার আর তর সইছে না”, জানিয়েছেন শাহরুখ খান।
পাশাপাশি, দুবাইয়ের পর্যটন দফতরের কর্তা ইসাম কাজমিও নায়কের মতোই এই প্রোজেক্ট নিয়ে ভীষণ ভাবে উত্তেজিত! “শাহরুখ খানকে এই প্রোজেক্টে যুক্ত করতে পেরে দুবাই যারপরনাই আনন্দিত। সবাই ভাবেন, দুবাই ভ্রমণ খুব বিলাসবহুল একটা ব্যাপার। কিন্তু এই প্রোজেক্ট সবার জন্য! সবাই পকেটের মাপ অনুযায়ী বেছে নিতে পারবেন দুবাইয়ে ঘোরার সুযোগ”, জানিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে