BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ফোর্স ২’-এর প্রথম গানে উরি-শহিদদের শ্রদ্ধা জন, সোনাক্ষীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 22, 2016 2:47 pm|    Updated: October 22, 2016 2:47 pm

In The First Song Of Force 2, John Abraham And Sonakshi Sinha Salutes India’s Unsung Martyrs

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোর্স মানে ক্ষমতা। ক্ষমতার রং কি লাল?
নিঃসন্দেহেই তাই! তবে লাল শুধুই ক্ষমতার রং নয়। লাল রং আবেগের প্রতীক। লাল রং মানে রক্তঝরা দিনের ইতিহাস। লাল রং মানে ভালবাসাও কি নয়? পাশাপাশি, বিদ্রোহ বা জনজাগরণের দিকটিও খুব সন্তর্পণে লুকিয়ে থাকে লাল রঙের দ্যোতনায়।

force2a_web
লাল রঙের এই সবকটি দিক এক ফ্রেমে বেঁধে দিল ‘ফোর্স ২’ ছবির প্রথম মুক্তিপ্রাপ্ত গান ‘লাল রং’-এর ভিডিও। যে গানে উরি-শহিদ এবং আরও অগুনতি ভারতীয় শহিদকে শ্রদ্ধা জানালেন সোনাক্ষী সিনহা এবং জন আব্রাহাম। শুধু গানটির ভিডিও শুট করেই ক্ষান্ত থাকলেন না তাঁরা। পাশাপাশি কণ্ঠও দিলেন গানের সুরে।

force2b_web
ভিডিওর একেবারে শুরুতেই দেখা যাচ্ছে জন আব্রাহামকে। থমথমে মুখে তাঁর সেই বিবৃতি বলছে অনেক দিন কেটে গিয়েছে সহ্য করতে করতে। কিন্তু আর নয়! এবার সব সহনশীলতা ফাটবে বারুদের মতো! আর সেই বিস্ফোরণই হবে শত্রুপক্ষের নিয়তি।

force2c_web
ভিডিওটির একটু পরেই দেখা যাচ্ছে সোনাক্ষী সিনহাকে। জন আব্রাহামের সঙ্গে গলা মিলিয়ে তিনিও ধরেছেন দেশপ্রেমের সুর। আর সবার শেষে জন আব্রাহাম স্পষ্ট করেছেন কেন এই ছবির সঙ্গে জুড়ে গেল উরি-শহিদদের প্রসঙ্গ। নায়কের বক্তব্য, ভারতের মতো একটি গণতান্ত্রিক দেশের ফোর্স বা ক্ষমতা তার জনতাই! সেই জন্যই ‘ফোর্স ২’ স্মরণ করছে শহিদদের।

force2d_web
একই কথা উঠে এসেছে ছবিটির প্রযোজক বিপুল শাহর বক্তব্যেও। ”ছবির শুটিং শেষ করার পরে আমরা ছবির সঙ্গে এমন একটা ট্র্যাক যোগ করতে চেয়েছিলাম যা দেশপ্রেমকে যথাযথ ভাবে ফুটিয়ে তুলবে। তারই ফলশ্রুতি লাল রং। যখন দেশ আক্রান্ত হয়, তখন আমরা যে মানসিকতার মধ্যে যাই, এই গান তার কথাই বলছে”, জানিয়েছেন প্রযোজক।

force2e_web
নিচের ভিডিওয় ক্লিক করে দেখে নিন লাল রং গানে সোনাক্ষী সিনহা আর জন আব্রাহামের সেই মনকাড়া পারফর্ম্যান্স। দেশপ্রেমের এই নজির আপনাকে মুগ্ধ করবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে