১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্রিকেটের অজানা দুর্নীতি, লালসা, যৌনতার ছবি ধরা পড়বে এই ওয়েব সিরিজে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2017 7:12 am|    Updated: June 17, 2017 7:12 am

Inside Edge trailer reveals the dark side of cricket, watch video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৩ সালে ক্রিকেটের গায়ে লেগেছিল বড়সড় কলঙ্কের দাগ। গড়াপেটার অভিযোগে তছনছ হয়েছিল আইপিএল-এর সাজানো সংসার। সেই জল বহুদূর পর্যন্ত গড়ায়। ফ্র্যাঞ্চাইজি মালিক থেকে ক্রিকেটার, নির্বাসন ও শাস্তির হাত থেকে রক্ষা পায়নি কেউই। ক্রিকেটের জৌলুস আর টাকার খেলার নেপথ্যে লুকিয়ে থাকা নোংরা রাজনীতিকেই এবার পর্দায় তুলে ধরা হচ্ছে। শীঘ্রই মুক্তি পেতে চলেছে ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’।

[ইন্দিরা আমলের ‘জরুরি’ ছোঁয়া নিয়ে ট্রেলারে হাজির ‘ইন্দু সরকার’]

আধুনিকতার চাকচিক্যে ক্রিকেটকে আপাত দৃষ্টিতে সুন্দর লাগলেও এর আড়ালে চলে বড়সড় দুর্নীতি ও রাজনৈতিক খেলা। যার প্রভাব পড়ে বাইশ গজের লড়াইয়েও। দেশের সবচেয়ে জনপ্রিয় খেলার সেই কালিমা লিপ্ত দিকটিই ওয়েব সিরিজে ফুটিয়ে তুলছেন পরিচালক করণ অংশুমান। মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। যেখানে চোখে পড়বে লিগে খেলা ক্রিকেটারদের বডি ল্যাঙ্গুয়েজ থেকে অর্থের লালসার ছবি। অভিনেত্রীর গ্ল্যামার থেকে মাস্টারমাইন্ডের দুর্নীতি। দলের অধিনায়ক থেকে তারকা ক্রিকেটার, কোটির টাকা গন্ধে সকলেই কম বেশি প্রভাবিত হচ্ছেন। বাদ পড়েনি টুর্নামেন্টে চিয়ার লিডারদের অন্যরকম ভূমিকাও। বলিউডে এখন ওয়েব সিরিজ বেশি জনপ্রিয় হয়ে উঠছে। আর এমন একটি গম্ভীর ইস্যুকে দর্শকদের সামনে তুলে ধরতে ইন্টারনেটকেই বেছে নিয়েছেন পরিচালক।

[বলিউডে প্রেমের হাওয়া, অনুরাগের পর ‘এনগেজড’ মিলিন্দ সোমান]

আইপিএল-এর দশম মরশুম শেষ হওয়ার পর শুরু হয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফি। আর চলতি ক্রিকেট মরশুমকেই ওয়েব সিরিজটি মুক্তির আদর্শ সময় বলে মনে করছেন পরিচালক। একটি ফ্র্যাঞ্চাইজি দলের অধিনায়কের ভূমিকায় অভিনয় করছেন অঙ্গদ বেদী। যাঁর দলের মালকিন বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। যে চরিত্রে দেখা যাবে রিচা চাড্ডাকে। কোচের চরিত্রে রয়েছেন সঞ্জয় সুরি। আইপিএল-এর নিয়মিত দর্শকরা ওয়েব সিরিজটির সঙ্গে বেশ অনায়াসেই বাস্তবের মিল খুঁজে পাবেন। আর এর হাত ধরেই অনেকদিন পর দর্শকদের সামনে আসছেন অভিনেতা বিবেক ওবেরয়। যাঁর অঙ্গুলি হেলনেই ঘুরে যেতে পারে যে কোনও ম্যাচের মোড়।

স্বার্থের সংঘাত, যৌনতা, ক্ষমতা, দুর্নীতি নিয়ে জমজমাট ‘ইনসাইড এজ’। খেলার পিছনের খেলার সঙ্গে মানুষের পরিচয় ঘটাতেই তৈরি হয়েছে এই সিরিজ। আগামী মাসেই বিশ্বের ২০০টি দেশে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। নিজেদের কাজ নিয়ে আশাবাদী কলাকুশলীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে