BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অসুস্থ ইরফানের রুপোলি সফর অব্যাহত, টুইট করলেন ‘কারওয়াঁ’র ট্রেলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 27, 2018 4:44 pm|    Updated: June 27, 2018 4:44 pm

Irrfan Khan tweets official trailer of Karwaan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের সফরে নিজে এক অদ্ভুত স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন। আবার ট্রেনে উঠতে পারবেন কিনা জানা নেই। মৃত্যুর সঙ্গে প্রতি মুহূর্তের লড়াইটা চলছেই। এর মধ্যেও কর্তব্যে খামতি নেই মানুষটার। টুইটেই নিজের নতুন ছবি ‘কারওয়াঁ’র প্রথম ঝলক প্রকাশ্যে এনেছিলেন ইরফান খান। এ ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন মালয়ালম সুপারস্টার ডালক্যুয়ের সলমন ও নেটদুনিয়ার পরিচিত মুখ মিথিলা পালকর। প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

 

আগস্ট মাসের ৩ তারিখ মুক্তি পাবে পরিচালক আকর্ষ খুরানার এই ডার্ক কমেডি। ট্রেলারেই শুরুতেই রয়েছেন সলমন। অবিনাশ নামের যুবকের চরিত্রে দেখা যাবে তাঁকে। আচমকা অবিনাশের কাছে খবর আসে গঙ্গোত্রী সফরে যাওয়ার সময় মৃত্যু হয়েছে তাঁর বাবার। দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে তার ঠিকানায়। কিন্তু বাবার দেহ আনতে গিয়ে চমকে ওঠে অবিনাশ। বাবার বদলে কফিনে রয়েছে এক বৃদ্ধ মহিলার দেহ। জানা যায়, বদলে গিয়েছে মরদেহ। এবার বাবার দেখা পেতে অবিনাশকে যেতে হবে কোচিতে। এই সফরে তাঁর সঙ্গে শামিল হয় দুই অদ্ভুত সঙ্গী শওকত (ইরফান খান) ও তানিয়া (মিথিলা পালকর)।

[পঞ্চমের জন্মদিনে আক্ষেপের সুর সোনু নিগমের কণ্ঠে]

২০১৭ সালটা বেশ ভাল গিয়েছিল ইরফানের। একদিকে ‘হিন্দি মিডিয়াম’, অন্যদিকে ‘করিব করিব সিঙ্গল’। দু’টি অফবিট সিনেমাই ব্লকবাস্টারের তকমা পেয়েছে। ‘হিন্দি মিডিয়াম’-এর জন্য আগেই ফিল্মফেয়ার পেয়েছিলেন অভিনেতা। সম্প্রতি আইফা-তেও পেয়েছেন সেরা অভিনেতার শিরোপা। কিন্তু তা হাতে নেওয়ার জন্য উপস্থিত হতে পারেননি ইরফান। অবশ্য টুইটারে আইফা অ্যাওয়ার্ডের জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

 

এর মধ্যেই নতুন করে আশা জাগাচ্ছে ‘কারওয়াঁ’র ট্রেলার। শিল্পীর অভিনয়ের ধার আবার পর্দায় দেখতে উৎসাহী দর্শক। এ ছবি সলমন ও মিথিলার কাছেও বেশ গুরুত্বপূর্ণ। দু’জনের কাছেই এটি বলিউডের প্রবেশ পথ।

[সুরেলা স্বপ্নের ইতিকথা বলবে ‘ফন্নে খান’-এর টিজার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে