BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রায় মাস দুই বাদে টুইট ইরফানের, কী জানালেন অভিনেতা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 17, 2018 6:14 pm|    Updated: August 21, 2018 8:59 pm

Irrfan Khan’s tweets on Dulquer Salmaan and Mithila Palkar movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক দুই মাস বাদে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেন তিনি। অসুস্থ অবস্থাতেও দর্শকদের দিলেন নতুন এক উপহার। প্রকাশ্যে আনলেন নিজের নতুন ছবি ‘কারওয়া’র পোস্টার। পরিচালক আকাশ খুরানার নতুন এই ছবির সূত্রেই বলিউডে হাতেখড়ি হতে চলেছে মালায়লম সুপারস্টার ডালক্যুয়ের সলমনের। রয়েছেন নেটদুনিয়ার পরিচিত মুখ মিথিলা পালকর ও তেলুগু তারকা কৃতি খরবন্দা। প্রথম ঝলকেই নিজের সহ-অভিনেতাদের মিষ্টি বার্তা দিয়েছেন অভিনেতা ইরফান খান।

 

[অজিত হয়ে এবার ব্যোমকেশের সংসারে পা রাহুলের]

আগস্ট মাসের ১০ তারিখ মুক্তি পাবে ‘কারওয়া’। ভিন্ন জগৎ থেকে আসা তিন ভিন্ন মানুষের অদ্ভুত যাত্রার কথা ফুটে উঠেছে এ ছবিতে। ছবির ক্যাপশনে ইরফান লিখেছেন, ‘শুরুতে যে সারল্য থাকে তা অভিজ্ঞতা কোনওদিন কিনতে পারে না।‘ তাই নিজের নতুন ছবির কো-স্টারদের এই শুরুর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা।

মাস কয়েক আগে আচমকাই এসেছিল খবরটা। টুইটেই নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন ইরফান খান। কিন্তু অসুখটা কী? তা কিছুতেই জানা সম্ভব হচ্ছিল না। এদিকে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল গুজব। কেউ কেউ বলতে শুরু করেছিলেন ক্যানসারে আক্রান্ত অভিনেতা, কেউ কেউ আবার বলেন মস্তিষ্কে মারণ টিউমার হয়েছে ইরফানের। শেষে জল্পনার ইতি টানেন অভিনেতা নিজে। জানান নিউরোএন্ডোক্রিন টিউমারে আক্রান্ত তিনি। খুবই অসুস্থ । কিন্তু জীবনের লড়াই ছাড়বেন না। তাই বিদেশে যাচ্ছেন চিকিৎসা করাতে। অভিনেতার সুস্থতা কামনা করেন সহকর্মীরা। আরোগ্য কামনা করেন সাধারণ মানুষও। মার্চ মাসের ১৬ তারিখ শেষ টুইটটি করেছিলেন ইরফান। তারপর মে মাসে এই টুইট করলেন। পাক্কা দুই মাস পর তাঁর উপস্থিতি ভারচুয়াল জগতে টের পাওয়া গেল। দ্রুত সুস্থ হয়ে উঠুন অভিনেতা, এই কামনাই এখন করে চলেছেন অনুরাগীরা।

[‘কী ভেবেছিলেন আজীবন জেলে থাকব?’, ট্রেলার লঞ্চে প্রশ্ন সলমনের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে