BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুক্তির আগেই অনলাইনে চলে এল ‘রাজ রিবুট’?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 15, 2016 3:17 pm|    Updated: September 14, 2019 3:41 pm

Is the online leak of Emraan Hashmi-starrer 'Raaz Reboot' a hoax?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখন না কি আর ইন্টারনেট ব্যবহার করে ছবি ডাউনলোড করা যায় না? করলেই জেল এবং জরিমানা?
কথাটা মিথ্যে নয়! কিন্তু এই যে মুক্তির আগেই অনলাইনে চলে এল ‘রাজ রিবুট’, সেই ব্যাপারটাকে তাহলে কী ভাবে ব্যাখ্যা করা যায়?
মঙ্গলবার রাত থেকেই এই নিয়ে তোলপাড় হয়েছে বলিউড এবং সোশ্যাল মিডিয়া। জানা গিয়েছে, ‘রাজ রিবুট’ লিক হয়ে গিয়েছে। এক ক্লিকেই ডাউনলোড করে নেওয়া যাচ্ছে গোটা ছবি। তার পর উত্তেজনা বাড়ে ইমরান হাশমি এবং প্রযোজক-পরিচালক ভাট ভাইদের টুইটে। ঘটনায় আতঙ্কিত হয়ে গিয়ে তাঁরা টুইট করতে শুরু করে দিয়েছিলেন, ”দয়া করে ডাউনলোড করে ছবিটা দেখবেন না। প্রেক্ষাগৃহে গিয়েই ছবিটা উপভোগ করুন!”
অবশ্য, এই ভাবে দফায় দফায় টুইট না করলেও চলত! শেষ পর্যন্ত ঝুলি থেকে বিড়াল বেরিয়েছে ঠিকই! জানা গিয়েছে, পুরো ছবি নয়, স্রেফ একটা দৃশ্য গোটা ছবির নামে লিক হয়েছে ইন্টারনেটে। আর, সেটা জানাজানি হওয়ার পর থেকেই ‘রাজ রিবুট’ শিবিরের বিরুদ্ধে বিষোদগার শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বক্তব্য সবারই এক- ঘটনাটা ছবির একটা সস্তা প্রচার ছাড়া আর কিছুই নয়!
এই নিয়ে প্রতিক্রিয়া চাওয়া হলে সম্পূর্ণ নীরব রয়েছেন ছবির নায়ক ইমরান হাশমি। মুখ খোলেননি ছবির পরিচালক বিক্রম ভাটও! তবে প্রযোজক মুকেশ ভাট চুপ করে থাকেননি। যাঁরা তাঁদের সমালোচনা করছেন, বক্তব্যে তাঁদের এক হাত নিয়েছেন তিনি।
”ছবিটা মুক্তির আগেই ইন্টারনেটে পাওয়া যাচ্ছে শুনে আমার তো প্রায় অ্যাজমা অ্যাটাকের উপক্রম হয়েছিল! এ ধরনের খবর যে কোনও ছায়াছবি-নির্মাতার পক্ষেই বেদনাদায়ক! আমরা কেন এরকম প্রচার করব? রাজ রিবুট-এর প্রচার সুন্দর ভাবেই হয়েছে। সবাই ছবিটা দেখতেও চাইছেন! যাঁরা আমাদের বিরুদ্ধে এরকম অভিযোগ আনছেন, তাঁরা ছবিটা বিনামূল্যে না পেয়ে ক্ষোভ দেখাচ্ছেন”, বলছেন মুকেশ ভাট!
যাই হোক, শেষ পর্যন্ত আগামীকাল প্রেক্ষাগৃহেই দেখা যাবে ‘রাজ রিবুট’! তার আগে যে অন্য মাধ্যমে দেখার কোনও উপায় নেই- সেটা আর নতুন করে না বললেও চলে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে