৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভিড়ের হাত থেকে নায়কের মতো জাহ্নবীকে বাঁচালেন ইশান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2018 9:17 pm|    Updated: June 26, 2018 9:35 pm

Ishaan Khatter rescues Janhvi Kapoor from getting mobbed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিংয়ের সময় থেকেই গুঞ্জন শুরু হয়েছিল। ফ্লোরে নাকি জাহ্নবীর বিশেষ খেয়াল রাখতেন ইশান খট্টর। সময়ের সঙ্গে সঙ্গে সখ্যতা আরও গাঢ় হয়েছে। রিল লাইফের মতো রিয়েল লাইফের দু’জনের রসায়ন জমে উঠেছে। এর নমুনা সম্প্রতি মিলল জুহুর এক মাল্টিপ্লেক্সের সামনে। যেখানে ভিড়ের হাত থেকে নায়কের মতো জাহ্নবীকে বাঁচালেন ইশান খাট্টার। শুধু তাই নয়, নিজের নায়িকাকে সযত্নে বাঁচিয়ে গাড়ি পর্যন্তও পৌঁছে দিলেন শাহিদের অনুজ।

উঠতি বয়সের প্রথম ভালবাসা। জাতপাতের তোয়াক্কা না করা ভালবাসা। উচ্ছ্বল নদীর মতো বহমান ভালবাসা নিয়ে তৈরি পরিচালক শশাঙ্ক খৈতানের ধড়ক। ব্লকবাস্টার মারাঠি ছবি থেকে অনুপ্রাণিত হয়েই এ ছবি তৈরি করেছেন প্রযোজক করণ জোহর। নিজের ছবির জন্য নতুন মুখ খুঁজছিলেন প্রযোজক। শাহিদের ভাই ইশানকে মুখ্য চরিত্রে আগেই বেছে রেখেছিলেন তিনি। তবে প্রিয় বন্ধু মণীশ মালহোত্রা দিয়েছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবীর খোঁজ।

[কেমন করে মহিলাদের প্রেমের ফাঁদে ফেলতেন সঞ্জু, ফাঁস করলেন পরিচালক]

ইশান-জাহ্নবী দু’জনেরই পরিচিত পরিবার। সেই সূত্রে চেনাজানা আগে থেকেই ছিল। কিন্তু, শুটিং করতে গিয়ে দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। সেই বন্ধুত্ব আরও গাঢ় হয় শ্রীদেবীর আকস্মিক প্রয়াণের পর থেকে। জাহ্নবীকে যেন আরও বেশি আগলে রাখতে শুরু করেন ইশান। এমনটাই জুহুর মাল্টিপ্লেক্সের বাইরে দেখা গেল। সিনেমা দেখতে এসেছিলেন ইশান-জাহ্নবী। বাইরে বের হতেই ভিড়ের মাঝে পড়ে যায় বলিউডের নতুন জুটি। সঙ্গে সঙ্গে ত্রাতার ভূমিকা নেন ইশান। জাহ্নবীকে রীতিমতো আগলে নিয়ে গাড়িতে পৌঁছে দেন তিনি।

দু’জনের এ ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। আর সেই সঙ্গেই মাথাচাড়া দিয়ে উঠেছে প্রশ্ন, এ কি কেবলই বন্ধুত্ব নাকি অন্যকিছু?

[কঠিন সময়ে স্বীকৃতি, ফের ‘অন্দরকাহিনি’র জন্য পুরস্কৃত প্রিয়াঙ্কা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে