BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গাঁটছড়া বাঁধছেন দীপিকা-রণবীর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 12, 2016 12:43 pm|    Updated: July 12, 2016 12:43 pm

It Looks Like Deepika Padukone & Ranveer Singh Might Marry Next Year!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা গুজব? না কি এবার পাকা খবর এল?
বলা মুশকিল! বলিউডের অন্দরমহলে হামেশাই তারকাদের বিয়ে নিয়ে খবর তৈরি হয়। তার উপর দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের মতো জুটি, যাঁরা নিজেদের ভালবাসা গোপন রাখেননি, তাঁদের নিয়ে তো এমন খবর তৈরি হবেই!
তবে, এবারের খবরটায় কিছু সত্যতা থাকলেও থাকতে পারে। কেন না, জানা গিয়েছে, দীপিকা এবং রণবীর তো বটেই, সঙ্গে দুই পরিবারও আপাতত রয়েছেন বিদেশে।
উঁহু, ছুটি কাটাতে নয়। দুই পরিবার এখন তাদের ছেলে-মেয়ের বিয়ে নিয়ে ব্যস্ত। তার প্রাথমিক প্রস্তুতি সারতেই না কি এই বিদেশযাত্রা।
তা, দীপিকা-রণবীরকে নিয়ে কোথায় গিয়েছে দুই পরিবার?
খবর বলছে, সবাই এখন আছেন অস্ট্রিয়ায়। ভিভামেয়ার স্পা-তে!
হঠাৎ কেন দুই পরিবারের এহেন স্পা-যাত্রা?
নায়ক-নায়িকার ঘনিষ্ঠ বন্ধুরা বলছেন, বিয়ের আগে ফিটনেস ঠিকঠাক রাখতেই এই অস্ট্রিয়া-ভ্রমণ! কেন না, বিয়ের দিন দ্রুত সামনে এগিয়ে আসছে।
পাশাপাশি, এমন গুজবও রটেছে যে ইতিমধ্যেই না কি বাগদান সেরে ফেলেছেন দীপিকা-রণবীর। দুই পরিবারের উপস্থিতিতে, একটা ছিমছাম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাঙ্গ হয়েছে সেই বাগদান-পর্ব। এই নিয়ে সাংবাদিকরা রীতিমতো জেরাও করেছেন দীপিকা আর রণবীরের পরিবারকে। প্রত্যুত্তরে তাঁরা ‘হ্যাঁ’-ও বলেননি, আবার খবরটা অস্বীকারও করেননি পুরোপুরি।
জানা যাচ্ছে, এভাবে এগোতে থাকলে সামনের বছরেই গাঁটছড়া বেঁধে ফেলবেন দীপিকা-রণবীর! নতুন বছরে প্রথম যে শুভ লগ্ন পড়বে বিয়ের, সেটাতেই!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে